আবেদনের নির্দেশিকা

প্রথমেই আপনাদের কে অসংখ্য ধন্যবাদ জনাই,  যারা আমাদের সেবা নিচ্ছেন এবং নিয়মিত আবেদন করছেন । আপনাদের সহযোগিতায় আমাদের সার্ভিস আরো উন্নত করা হচ্ছে ।আপনাদের বিশ্বাসের জন্য আজ আমরা আরো গিয়ে যাচ্ছি। সেই সাথে আপনাদের সবাইকে অনুরোধ করবো আমাদের সেবা ব্যবহার করার জন্য । কেউ একবার আমাদের সেবা ব্যবহার করলে আশা করি সকল চাকরির  আবেদন আমাদের মাধ্যমেই করবেন , কারণ আমরা যে সুবিধা গুলো দিবো অন্য কোথায়ও এই সুবিধা পাবেন না।  প্রথম ১টা আবেদন এই আপনার ঝামেলা মনে হবে , তার পরে মনে হবে অনেক সহজ ,কম ব্যয় এবং সময় সাশ্রয়ী ।

আমাদের মাধ্যমে আবেদন করতে চান কিন্তু CV Save করতে পারছেন না , তাদের জন্য বিশেষ সুযোগ ৩০-0৪-২০২০ তারিখ পর্যন্ত আমরা CV Save করে দিবো । আপনাকে শুধু আগে যে কোন সরকারি চাকরির আবেদন করেছেন এমন একটা Hardcopy অথবা ইউজার আইডি পাসওয়ার্ড সেন্ড করেন  আমরা সেভ করে দিচ্ছি ।

 ১৭ তম শিক্ষক নিবন্ধনের ইউজার আইডি ও পাসওয়ার্ড দিতে পারলে সহজে সেভ করে দেওয়া সম্ভব হবে । 

imo- 01710286369

Whatsapp-01710286369

Eamil: cv@studyonlinebd.com



ভিডিওঃ

প্রশ্নের উত্তরঃ 

১। আমার হার্ড কপি পাব কিভাবে ?

উত্তরঃ আপনার একাউন্ট লগইন করার পরে Save Hardcopy তে পাবেন আপনার  হার্ড কপি । আপনি ডাউনলোড দিতে পারবেন আপনার ইচ্ছেমত সময়ে । তিন ধাপে আপনার হার্ড কপি সংরক্ষণ করা থাকবে। আপনি আমাদের হেল্প লাইনে কথা বলেও সংগ্রহ করতে পারবেন । 

২। আমার হার্ড কপি ছাড়া কি পরীক্ষা দিতে পারবো ?

উত্তরঃ পরীক্ষা দিতে  হার্ড কপির প্রয়োজন নাই তবে মৌখিক পরীক্ষার সময় লাগবে । তাই প্রিন্ট না করেও আপনি মৌখিক  পরীক্ষা  পর্যন্ত সকল পরীক্ষা দিতে পারবেন। 

৩।আবেদন ফি পাঠাবো কি ভাবে??

 উত্তরঃ বিকাশ অথবা রকেটের মাধ্যমে আপনাকে পেমেন্ট করতে হবে। 

৪। আবেদন ফি আপনারা কত নিবেন?

উত্তরঃ পরীক্ষার ফি তো আমাদের পেমেন্ট করতেই হবে পাশাপাশি সার্ভিস খরচ এবং আর্থিক লেনদেন খরচ সহ  ২৫-৩০টাকা । তবে  যে আবেদনের টাকার পরিমান বেশি যেমন ধরেন ১০০০টাকা ফি এইটার আর্থিক লেনদেন খরচ বেশি আসবে। তবে আমরা চেষ্টা করে যাচ্ছি যাতে কম  খরচে আপনারা আবেদন করতে পারেন আমাদের মাধ্যমে ।

৫। আবেদন করেছেন কিন্তু আপনারা যদি ভুল করেন এইটার কি হবে???

উত্তরঃ প্রতিটা আবেদন করার পরে আপনার মোবাইলে হার্ড কপির একটা  এসএমএস যাবে , নির্দিষ্ট একটা সময় পাবেন আপনার হার্ড কপির ভুল গুলো দেখার জন্য ।  ধরেন ৫ঘন্টা থেকে ১২ঘণ্টা সময় পাবেন ভুল পাইলে শুধু আমাদের এসএমএস এর মাধ্যমে বলে দিবেন ভুল আছে । তা হলে আমাদের টিম থেকে আপনাকে ফোন দিয়ে ভুলগুলো জেনে নিবে এবং সমাধান করে দিবে। তার পরে আপনার পেমেন্ট সম্পূর্ণ করে দেওয়া হবে। 

৬। আমার CV Save সংক্রান্ত কিছু সমস্যা আছে আমি সমাধান করতে পারছি না। কি ভাবে সমাধান করবো ?

উত্তরঃ CV Save সংক্রান্ত যে কোন সমস্যা হলে আমাদের সাথে যোগাযোগ করবেন আমরা সমাধান করে দিবো। 

৭। CV Save তে ছবি আপলোড হচ্ছে না -

উত্তরঃ এই সমস্যা হলে আপনার নিজের ছবি , স্বাক্ষর এবং সাথে আপনার মোবাইল নাম্বার ইমেইল করেন আমরা আপনার CV তে Save করে দিবো। 

Eamil:  cv@studyonlinebd.com

৮। ছবি কি আমাকে  ৩০০/৩০০ এবং ৩০০/৮০ মাপ করে কেটে দিতে হবে ?? 

উত্তরঃ না । আমরা এইটা ঠিক করে নিবো।স্টুডিও থেকে আপনি যে ছবি নিয়ে এসেছেন সেই ছবি  আপনি শুধু আপনার মোবাইল দিয়ে ছবি তুলে আপলোড দিবেন । আর স্বাক্ষর যে কোন সাদা কাগজে কলম দিয়ে স্বাক্ষর করে  আপনি ছবি তুলে আপলোড দিবেন।  তার পরে আমরা সব ঠিক করে নিবো। 

৯। ভাই কোন কারণে যদি আবেদন না হয় ? আর আমি কি টাকা ফেরত পাবো?? 

উত্তরঃ আবেদন ১০০% হবে । শুধু মাত্র আবেদনের যে  শর্ত থাকে সেইটা পূর্ণ না হলে আবেদন হবে না। যেমন অনেকেই জেলার নাম না দেখে আবেদন করে,  নিয়োগ বিজ্ঞপ্তিতে সেই জেলার নাম নাই। তাদের আবেদন হবে না। আর আমরা সবাইকে টাকা ফেরত দিয়েছি। টাকা সংক্রান্ত কোন সমস্যা হবে না ১০০%  নিরাপদ । আপনি যদি ভুল করে আবেদনের টাকা পেমেন্ট করেন এবং আবেদনের আগেই যদি বলেন এইটা আমার  ভুল হয়েছে,  আপনাকে টাকা ফেরত দিয়ে দেওয়া হবে। 

যোগাযোগঃ 

imo- 01710286369

Whatsapp-01710286369

Eamil: Admin@studyonlinebd.com

বিঃদ্রঃ (দয়া করে কল দিবেন না , শুধু মাত্র এসএমএস দিতে পারবেন , দয়া করে অপেক্ষা করবেন একটু সময় লাগতে পারে।)

আমাদের উদ্দেশ্যঃ 

আধুনিক বিশ্বের সাথে তাল মিলিয়ে চলার জন্য আমরা নতুন নতুন অনেক কিছুর সাথে পরিচিত হচ্ছি প্রতিনিয়ত । এই চিন্তা ভাবনা থেকেই আমাদের একটা সেবা চালু হয়েছে ঘরে বসেই সকল চাকরির আবেদন করতে পারবেন।মূলত গ্রাম বাংলার চাকরির প্রার্থীদের কিছুটা হলেও কষ্ট কমে যাবে। কারণ দেখা যায় গ্রামের মানুষ চাকরির আবেদন করার জন্য   অনেক কষ্ট করে অনেক পথ পাড়ি দিয়ে আবেদন করতে যায়,এমন কি সময় মত আবেদন ও করতে পারে না। অনেক জায়গায় আবেদনের সার্ভিস চার্জ ৫০-১০০টাকা নিয়ে থাকে । এই সমস্যার সমাধান  করার জন্য আমাদের এই পথচলা । সব চেয়ে বড় কথা ডিজিটাল যুগে সব কিছুই ঘরে বসে হচ্ছে তা হলে আবেদন করার জন্য দোকানে সিরিয়াল ধরে বসে থাকার কোন প্রয়োজন আছে ?  আপনাদের সহযোগীতা পেলে আমরা আরো উন্নত সেবা দিতে পারবো। 

এখানে আপনি যে সুযোগ-সুবিধা পাবেনঃ

১। আপনার সকল আবেদন আমরাই করে দেব। আপনাকে বারবার আপনার তথ্য দিতে হবে না। একবার তথ্য সংগ্রক্ষণ করে, আপনি সকল সরকারি চাকরিতে আবেদন করাতে পারবেন।  ঘরে বসেই সকল চাকরিতে আবেদন করতে পারবেন আমাদের  মাধ্যমে।   

২।আবেদন ফি শুভেচ্ছা ফি মাত্র, আপনার হার্ড কপি সহ সকল তথ্য ৩ ধাপে সংরক্ষণ করার ব্যবস্থা থাকবে । 

৩। পরীক্ষার সময়সূচি, এডমিট কার্ড ,ফলাফল সহনিয়োগ বিজ্ঞপ্তির সকল তথ্য আপনি মোবাইলে এসএমএস পাবেন।

৪। সেই সাথে পরীক্ষা পর্যন্ত আপনি  নিয়োগ বিজ্ঞপ্তি সংকান্ত  কোন সমস্যায় পরলে, আমাদের সাথে চ্যাটিং করতে পারবেন। 

৫। এতে আপনার মূল্যবান সময় ও শ্রম দুটো বাঁচবে । সাথে অনেক সুযোগ সুবিধা পাবেন । 

যে নিয়োগ বিজ্ঞপ্তি গুলোর আবেদন করতে পারবেন , তা দেখবেন যে ভাবেঃ