জাতীয় বিশ্ববিদ্যালয় বাংলাদেশ


তারিখ: - ০৮ই জুলাই ২০২১ খ্রিস্টাব্দ

অফিস আদেশ বৈশ্বিক মহামারী কোভিড-১৯ এর সংক্রমণরােধ ও স্বাস্থ্যঝুঁকি এড়াতে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত সকল কলেজ/শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যয়নরত শিক্ষার্থীদের কোভিড-১৯ টিকা গ্রহণ সংক্রান্ত তথ্যাবলী সংগ্রহের জন্য বর্ণিত লিংক http://103.113.200.29/student_covidinfo/ -এ প্রদত্ত ছক পূরণ করে আগামী ১২ই জুলাই ২০২১ তারিখের মধ্যে submit করার জন্য বলা হলাে।। বিষয়টি জাতীয় জনগুরুত্বপূর্ণ ও জনস্বাস্থ্য সম্পর্কিত জরুরী বিবেচনায় অধিভুক্ত কলেজের সম্মানিত অধ্যক্ষবৃন্দকে স্ব স্ব কলেজের শিক্ষার্থীদের তথ্য ছক পূরণ নিশ্চিত করার জন্য নির্দেশক্রমে অনুরােধ করা হলাে।

বিঃ দ্রঃ-সূত্র নং-01(১৬২) জাতীঃবিঃ/প্রশাঃ/৯২/১/১৩৯৬, তারিখ: ১৭ই মে ২০২১ অফিস আদেশ মােতাবেক জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত সকল কলেজ/শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক/গবেষক, কর্মকর্তা, কর্মচারী এবং শিক্ষার্থীদের কোভিড-১৯ টিকা গ্রহণ সংক্রান্ত তথ্যাবলী WWW.nubd.info/college এ login করে College Profile-এ জরুরীভিত্তিতে অনলাইনে প্রেরণের জন্য বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে অনুরােধ জানানাে হয়। এখন পর্যন্ত যেসব কলেজ উপযুক্ত তথ্য College Profile-এ submit করেনি তাদেরকে অনতিবিলম্বে submit করার জন্য বলা হলাে।


আবেদনের লিংক: http://103.113.200.29/student_covidinfo/

 ভাইস-চ্যান্সেলর-এর নির্দেশক্রমে

(মােল্লা মাহফুজ আল-হােসেন)

রেজিস্ট্রার

ফোন: ৯২৯১০১৬, ফ্যাক্স: ৯২৯১০৩৭ মােবাইল: ০১৭১১৮৮৯৯৯, আইপি: ২১২২১০৫

e-mail: registrar@nu.edu.bd


বিতরণ (জ্যেষ্ঠতার ক্রমানুসারে নয়):

১. ডিন, স্নাতকোত্তর শিক্ষা, প্রশিক্ষণ ও গবেষণা কেন্দ্র, জাতীয় বিশ্ববিদ্যালয় (এম.এ.এস, এম.ফিল, পিএইচ.ডি, পােস্ট গ্রাজুয়েট ডিপ্লোমাসহ সকল অনক্যাম্পাস প্রােগ্রামের গবেষক/শিক্ষার্থীর কোভিড-১৯ টিকা সংক্রান্ত তথ্যাবলী প্রেরণের অনুরােধসহ)

২. ডিন, স্নাতকপূর্ব শিক্ষা বিষয়ক স্কুল, জাতীয় বিশ্ববিদ্যালয় ।

৩. অধ্যক্ষ, জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত সকল কলেজ/শিক্ষা প্রতিষ্ঠান।



Source: https://www.nu.ac.bd/uploads/2018/office_order_05_pub_date_09072021.pdf