ব্যাংকের পরীক্ষার প্রস্তুতি নিতে পারবেন খুব সহজে । বেশি ভাগ ব্যাংকের পরীক্ষার প্রশ্নের বিশ্লেষণ করার পরে আমরা কিছু অধ্যায় নির্বাচন করেছি , যে অধ্যায় গুলো থেকেই সকল ব্যাংকের পরীক্ষার প্রশ্ন হয়ে থাকে। অধ্যায় গুলো কম হলেও অনেক বড় বড় । ৯৯% ব্যাংকের পরীক্ষাতে এই অধ্যায় গুলো থেকেই প্রশ্ন হয়ে থাকে। আর মজার বিষয় হচ্ছে ব্যাংকের পরীক্ষার প্রশ্ন বেশি ভাগ বিভিন্ন ওয়েবসাইট থেকেই নিয়ে থাকে । আমরা সেই ওয়েবসাইট গুলো থেকে ভাল মানের প্রশ্ন নিয়েই এই আয়োজন শুরু করেছি। আমরা মোট অধ্যায় গুলোকে ৬৫ দিনের মধ্যে ভাগ করে একটা পড়াশোনার পরিকল্পনা তৈরি করেছি। প্রতিদিন এক অধ্যায় পড়াশুনা করে আপনারা ৬৫ দিনে সকল অধ্যায় শেষ করতে পারবেন। তবে আপনাকে অনেক সতর্ক থাকতে হবে কারণ বাংলা ছাড়া সকল বিষয় ইংরেজি ভার্সন  ,আর আমরাও সকল বিষয় ইংরজিতেই পরীক্ষা নিবো।  

কেন ব্যাংকের পরীক্ষার প্রস্তুতি নিবেন?

 বাংলাদেশ ব্যাংক সহ অনেক গুলো ব্যাংকের অনেক বড় বড় নিয়োগ বিজ্ঞপ্তি হয়েছে , আর এইগুলোর জন্য পড়াশোনা করা অনেক প্রয়োজন ।পড়াশোনা নিজে করলেও কোন নিয়ম না থাকাই ,  আজ হচ্ছে কাল হচ্ছে না।এখানে আপনি যদি প্রতিদিন প্রতিযোগিতা হিসেবে পড়াশোনা করে প্রতিদিন পরীক্ষা দেন আপনার কাছে পড়াশোনা অনেক ভাল লাগবে এবং আগ্রহ বৃদ্ধি পাবে।  আপনি নিজেকে পরিবর্তন করতে চাইলে ৭০ দিনের জন্য আপনি সব কিছু ভুলে পড়াশোনা করুন ,  আশা করি ভাল ফলাফল পাবেন। 

[বি: দ্রঃ] আমাদের সকল সেবার জন্য চার্জ ১ মাসে ৪০টাকা এবং তিন মাসের জন্য ১০০টাকা ।এখানে আপনার Member Class*  ব্যাংক   থাকতে হবে।আগে থেকে আপনি পেইড মেম্বার হয়ে থাকলে এই পরীক্ষায় অংশ গ্রহণ করতে চাইলে আমাদের নতুন ভার্সন android app থেকে  change class এর মাধ্যমে ২য় class ব্যাংক নির্বাচন করতে পারবেন। 

পরীক্ষার সময়ঃ রাত ৮.০০টা থেকে ১২.০০টা

পরীক্ষা দিতে পারবেন www.studyonlinebd.com অথবা Android app: Jobs Exam Alertএর মাধ্যমে

ব্যাংকের  প্রস্তুতির জন্য আমরা কোন প্রকার লেকচার শীট দিবো না । শুধু মাত্র আমরা পরীক্ষা নিবো । আপনাকে আপনার বই থেকেই পড়তে হবে ।

 ৬৫ দিনের সম্পূর্ণ পরীক্ষার রুটিনঃ 

ডাউনলোড পিডিএফঃ   https://drive.google.com/file/d/1ncagNNL8th6yMhwfBqJTbsHEa1emAUdT/view?usp=sharing

 ঘরে বসেই যে ভাবে ব্যাংকের পরীক্ষার প্রস্তুতি নিবেন দেখুন ভিডিওতেঃ

সম্পূর্ণ রুটিন নিচেঃ