আধুনিক যুগ-০১ঃ রবীন্দ্রনাথ ঠাকুর ,কাজী নজরুল ইসলাম, ,সৈয়দ ইসমাইল হোসেন সিরাজী, বেগম রোকেয়া ,আবুল মনসুর আহমদ , জীবনানন্দ দাশ, জসীমউদ্দীন, সৈয়দ মুজতবা আলী , মানিক বন্দ্যোপাধ্যায় ,বেগম সুফিয়া কামাল,  আহসান হাবীব, শওকত ওসমান, ফররুখ আহমদ, সিকান্দার আবু জাফর, নীলিমা ইব্রাহিম,সৈয়দ আলী আহসান, সৈয়দ ওয়ালীউল্লাহ   

পরীক্ষার তারিখঃ ২৫-০৮-২০২১

আধুনিক যুগ-০২: প্যারীচাঁদমিত্র ,ঈশ্বরচন্দ্র বিদ্যাসাগর, মাইকেল মধুসূদন দত্ত, বঙ্কিমচন্দ্র চট্টোপাধ্যায়, মীর মশাররফ হোসেন. শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ে, প্রমথ চৌধুরী , কায়কোবাদ, আব্দুল হাকিম, রাজা রামমোহন রায়, ঈশ্বরচন্দ্র গুপ্ত, গিরিশ চন্দ্র সেন, জসিম উদ্দিন, অদ্বৈত মল্লবর্মণ ,
দীনবন্ধু মিত্র, আলাউদ্দিন আল আজাদ, হুমায়ুন আহমেদ,  সেলিম আল দীন

পরীক্ষার তারিখঃ ২৬-০৮-২০২১

সবাই কে অসংখ্য ধন্যবাদ আমাদের সাথে পরীক্ষায় অংগ্রহণ করার জন্য । এই পরীক্ষা গুলো নতুনদের জন্য না, এইটা শুধু মাত্র রিভিশনের জন্য। এই পরীক্ষা গুলো অনুষ্ঠিত হবে Model test অংশে। ২৫ তারিখ থেকে আমরা  নতুন রুটিনে পরীক্ষা নিবো আমরা,  আশা করি আপনাদের জন্য ভাল হবে । 

প্রশ্নের মানঃ পরীক্ষার প্রশ্নের মান , বিসিএস পরীক্ষার মত হবে । তাই আপনাকে সেই ভাবেই প্রস্তুতি নিতে হবে । আপনি বিসিএস পরীক্ষা দিচ্ছেন এমন ভাবে চিন্তা করে পরীক্ষা দিতে হবে। তাই আপনার উচিৎ হবে ঘরে বসে না থেকে পরীক্ষার প্রস্তুতি নিতে পারেন,  আর নিজেকে যাচাই করতে পারেন।

[বি: দ্রঃ] বিসিএস পরীক্ষার প্রস্তুতির জন্য কোন লেকচার দেওয়া হবে না।শুধু মাত্র আমরা পরীক্ষা নিবো ।

Android app থেকে যে ভাবে পরীক্ষা দিতে পারবেন ভিডিওঃ


এখানে থাকছেঃ 

Special Model Test:খুব দ্রুত ৪৩তম বিসিএস পরীক্ষার ২০০মার্কের মডেল টেস্ট শুরু হবে।  

শুধু মাত্র পেইড মেম্বারদের জন্য এই পরীক্ষা গুলো হবে। আপনি যে কোন  পেইড মেম্বারশিপে থাকলেই আপনি পরীক্ষা দিতে পারবেন , তবে আপনার প্রোফাইল বিসিএস  থাকতে হবে। 

[বি: দ্রঃ] আমাদের সকল সেবার জন্য চার্জ ১ মাসে ৫০টাকা এবং তিন মাসের জন্য ১৩০টাকা ।এখানে আপনার Member Class*   বিসিএস  থাকতে হবে।আগে থেকে আপনি পেইড মেম্বার হয়ে থাকলে এই পরীক্ষায় অংশ গ্রহণ করতে চাইলে আমাদের নতুন ভার্সন android app থেকে  change class এর মাধ্যমে ২য় class  বিসিএস নির্বাচন করতে পারবেন। 

পরীক্ষার সময়ঃ 12.00PM থেকে 12.00AM পর্যন্ত

পরীক্ষা দিতে পারবেন www.studyonlinebd.com  অথবা Android app: Jobs Exam Alertএর মাধ্যমে

কি ভাবে পেইড মেম্বার হতে পারবেন নিচের ভিডিওতে দেখতে পাবেনঃ (এইটা পুরাতন ভিডিও শুধু মাত্র দেখার জন্য  দেওয়া হয়েছে)

৬৪ দিনের সম্পূর্ণ পরিকল্পনার  নিচে পাবেন ছবি এবং পিডিএফঃ

Download link :  https://drive.google.com/file/d/1XmeQnHeGV8A5Atlh7fhbwACjkEsv7CbM/view?usp=sharing

বিস্তারিত নিচেঃ