সার্ভিস বন্ধঃ নতুন ভার্সনে ফ্রি ডেইলি পরীক্ষা বন্ধ হয়ে যাবে। ১ জানুয়ারি   থেকে পুরাতন ভার্সনেও এই সেবা বন্ধ হয়ে যাবে, সাথে আমাদের ওয়েবসাইট থেকেও এইটা বন্ধ করা হবে। 

নতুন ভার্সন অ্যাপে থাকছেঃ

১। কুইজ যুদ্ধঃ এখানে একটা নিদিষ্ট সময় কুইজের আয়োজন করা হবে, এখানে বিজয়ীদের পুরস্কার দেওয়া হবে। আগামী  ১০ জানুয়ারী থেকে এই সার্ভিস শুরু হবে। ১০ জানুয়ারী শুরুর দিনে আমাদের মোট পুরস্কার থাকবে ১০ হাজার টাকার। এই বিষয়ে বিস্তারিত পোস্ট করা হবে।

২। বেসরকারি চাকরির তথ্যঃ  আমরা এই বিষয়ে কাজ করতেছি আশা করি প্রতিদিন ৩-৪টা বেসরকারি চাকরির তথ্য প্রকাশ করা হবে। প্রকাশিত নিয়োগে এখান থেকেই আবেদন করার সুযোগ পাবেন, আরো নতুন সার্ভিস যুক্ত করা হচ্ছে।  

৩। মডেল টেস্টঃ নতুন ভার্সন অ্যাপে বিষয় ভিত্তিক লাইভ মডেল টেস্ট চালু হচ্ছে । প্রতি রবিবার এই মডেল টেস্ট হবে। সপ্তাহে একটা বিষয় শেষ করার টার্গেট নিয়ে এই পরীক্ষা নেওয়া হবে। ৫০ মার্কের মডেল টেস্ট বিষয়ে রুটিন খুব দ্রুত প্রকাশ করা হবে। মডেল টেস্টের  প্রশ্নে যে কোন সময় পরীক্ষা দেওয়া যাবে, সাথেই লাইভ পরীক্ষার সময় থাকবে দুপুর ১২.০০টা থেকে রাত ১২.০০টা পর্যন্ত । 

৪। স্পেশাল মডেল টেস্টঃ নতুন ভার্সন অ্যাপে পরীক্ষার সিস্টেম ভিত্তিক লাইভ মডেল টেস্ট চালু হাচ্ছে । এখানে বিসিএস এর জন্য ২০০ মার্কের , প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার ৮০ মার্কের , শিক্ষক নিবন্ধন পরীক্ষার ১০০ মার্কের , মন্ত্রণালয়ের পরীক্ষায় ৮০ মার্কের  এবং জব'স পাসওয়ার্ড ক্লাসের  ৮০ মার্কের পরীক্ষা হবে। এই পরীক্ষা হবে ১ তারিখ এবং ১৫ তারিখে প্রতি মাসে। 

আমাদের সকল সার্ভিস পেতে এখনই অ্যাপ আপডেট করুন।

আপডেট ভার্সন অ্যাপ লিংকঃ

 https://play.google.com/store/apps/details?id=com.studyonlinebd.news&hl=en_US&gl=US