প্রাথমিক শিক্ষক নিয়োগের নতুন নিয়োগ বিজ্ঞপ্তি হয়েছে পদের সংখ্যা ৩২হাজার+ । এই পরীক্ষার জন্য এখন থেকেই ভাল প্রস্তুতি নিতে হবে। করোনার জন্য বেশি ভাগ চাকরির পরীক্ষা হচ্ছে না, তাই করোনা শেষ হওয়ার পরে প্রায় সকল চাকরির পরীক্ষা হবে। করোনার সময় সবার জন্য খারাপ গেলেও, যদি এই সময়কে কাজে লাগিয়ে  প্রস্তুতি ভালভাবে নিতে পারেন তাহলে করোনার পরেই সফলতা আসবে। নতুন নিয়োগে শিক্ষাগত যোগ্যতা পরিবর্তন হয়েছে তাই পরীক্ষার প্রশ্নেও কিছু পরিবর্তন হবে। তাই নিজেকে এগিয়ে রাখতে প্রতিদিনের পড়ার মাধ্যমে এবং পরীক্ষার মাধ্যমে চাকরির পরীক্ষার প্রস্তুতি নিতে পারবেন। ৮৪ দিনের প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রস্তুতি নিতে চাইলে আমাদের রুটিন ফলো করুন। 

[বি: দ্রঃ] আমাদের সকল সেবার জন্য চার্জ ১ মাসে ৪০টাকা এবং তিন মাসের জন্য ১০০টাকা ।এখানে আপনার Member Class*  প্রাথমিক শিক্ষক নিয়োগ  থাকতে হবে।আগে থেকে আপনি পেইড মেম্বার হয়ে থাকলে এই পরীক্ষায় অংশ গ্রহণ করতে চাইলে আমাদের নতুন ভার্সন android app থেকে  change class এর মাধ্যমে ২য় class প্রাথমিক শিক্ষক নিয়োগ নির্বাচন করতে পারবেন।

পরীক্ষার সময়ঃ রাত ৮.০০টা থেকে ১২.০০টা

পরীক্ষা দিতে পারবেন www.studyonlinebd.com অথবা Android app: Jobs Exam Alertএর মাধ্যমে

কি আভবে ঘরে বসেই সকল চাকরির পরীক্ষার প্রস্তুতি নিবেন দেখুন ভিডিওতেঃ  


প্রাথমিক শিক্ষক নিয়োগের  স্পেশাল পরীক্ষাঃ  

শুধু মাত্র পেইড মেম্বারদের জন্য এই পরীক্ষা গুলো হবে। আপনি যে কোন  পেইড মেম্বারশিপে থাকলেই আপনি পরীক্ষা দিতে পারবেন ,  তবে আপনার প্রোফাইল প্রাথমিক শিক্ষক নিয়োগে থাকতে হবে।

পরীক্ষার সময়ঃ রাত ৮টা থেকে ১২টা পর্যন্ত 

পরীক্ষা দিতে পারবেনঃ www.StudyOnlinebd.com অথবা এই  Android app এর Daily Exam  Click  করে সাইটের হোম পেজে গিয়ে Special Daily Exam দিতে পারবেন। 

যে কোন প্রয়োজনে আমাদের সাথে যোগাযোগ করতে পারেনঃ

imo- 01710286369
whatsapp-01710286369

বিঃদ্রঃ (দয়া করে কল দিবেন না , শুধু মাত্র এসএমএস দিতে পারবেন)

পেমেন্ট সংক্রান্ত কোন সমস্যা হলে দয়া করে আমাদের সাথে যোগাযোগ করেনঃ  01710286369 

হেল্প লাইন সার্ভিস সময়ঃ সকাল ১১.০০টা থেকে রাত ১০টা পর্যন্ত

এখানে থাকছেঃ

Special Daily Exam - প্রতিদিন রাত ৮টা থেকে ১২টা পর্যন্ত । নিচের পরীক্ষার সময়সূচী অনুযায়ী পরীক্ষা হবে ।
Quiz Test: 
প্রতিটা অধ্যায়ে ৮০টা-২০০টা  পর্যন্ত MCQ  প্রশ্ন থাকবে । আপনি প্রতিটা অধ্যায় পড়াশেষে নিজেকে যাচাই করতে পারবেন। যা আপনার স্মরণ শক্তি বৃদ্ধি করবে।

Special Model TesT: প্রাথমিক শিক্ষক নিয়োগের  আলোকে ৮০ মার্কের ৫০টা মডেল টেস্ট পাবেন। এইটার মাধ্যমে আপনি বুঝতে পারবেন পরীক্ষার জন্য আপনার প্রস্তুতি কেমন হয়েছে।  

লেকচার শীট: প্রতিটা পরীক্ষার জন্য লেকচার শীট দেওয়া হবে । লেকচার শীট পড়ে পরীক্ষায় অংশগ্রহণ করুন ।

সম্পূর্ণ পরীক্ষার রুটিনঃ 

ডাউনলোড পিডিএফঃ   https://drive.google.com/file/d/1AsoZLsBwfkKYAybs5wocfui9e0G_S1Aa/view?usp=sharing

বিস্তারিত নিচেঃ