পরীক্ষার সময়সূচী প্রকাশ হলে রুটিন পরিবর্তন করা হবে।  

শিক্ষক নিবন্ধন পরীক্ষায় পাশ মার্ক ৪০ ।এই ৪০ মার্ক পাওয়া অনেক সহজ কিন্তু  পড়েতে  হবে । এই পরীক্ষায় শুধু না , সকল চাকরি পরীক্ষায় এই অধ্যায় গুলো থেকেই প্রশ্ন হয়ে থাকে ৬০%-৭০%  তাই অবহেলা না করে , আমাদের আরো বেশি সময় দেওয়া উচিৎ । এই পরীক্ষায় যদি আপনি না পাশ করতে পারেন,  কোন চাকরির পরীক্ষায় পাশ করতে পারবেন না ।অনেকেই আবেদন করে ঠিকই , তার পরে অবহেলা করে আর পড়াশুনা করে না ।  যদি পড়াশুনা করে চাকরি করার ইচ্ছে থাকে ,তা হলে এখনই সময় কাজে লাগানোর । আমাদের এখান থেকে ফ্রি এবং পেইড মেম্বার হয়ে আপনি পরীক্ষার প্রস্তুতি নিতে পারবেন। 

প্রতিটা পরীক্ষার আগে  লেকচার শীট দেওয়া হবে । শুধুমাত্র শিক্ষক নিবন্ধনের জন্য আমরা নতুন করে লেকচার শীট দিচ্ছি । তবে আপনি শুধু  পড়তে পারবেন কিন্তু ডাউনলোড করতে পারবেন না । কারণ প্রতিটা লেকচার আরো আপডেট করা হচ্ছে এবং সাথেই ভুলগুলো সংশোধন করা হচ্ছে। ৪র্থ ধাপে আমাদের লেকচার শীট আপডেট করার জন্য কাজ চলছে ।  


Special  Daily Exam: ৬০ মার্কের Special  Daily Exam পরীক্ষা প্রতিদিন রাত ৮.০০টা থেকে ১২.০০টা পর্যন্ত হবে। শুধু মাত্র পেইড মেম্বারদের জন্য এই পরীক্ষা হবে। সাথে Special Model Test ১০০ মার্কের থাকবে ৫০টা।


পড়ার পরিকল্পনাঃ প্রথমে লেকচার শীট ভাল করে পড়তে হবে। পড়ার পরে আমাদের এখানে Quiz Test দিবেন । Quiz Test এর মধ্যে থাকবে প্রতি অধ্যায়ের ১০০থেকে ২০০ টি পর্যন্ত প্রশ্ন যা দিয়ে আপনি বুঝতে পারবেন, কোন প্রশ্ন মনে থাকছে এবং কোন প্রশ্ন সমস্যা হচ্ছে । তার পরে রাতে আবার  ঐ অধ্যায় গুলোর উপরে Special Daily Exam দিলে আপনি বুঝতে পারবেন আপনার পড়াশুনা কেমন হচ্ছে। এই ভাবে আপনি প্রতিদিন পরীক্ষা দিলে ৪৯ প্রায় আপনার সিলেবাস শেষ হয়ে যাবে। আপনি বুঝতেই পারবেন না, কি ভাবে আপনি পরীক্ষার প্রস্তুতি নিয়েছেন। আপনারা যারা আমাদের এখানে পরীক্ষার প্রস্তুতি নিতে চাচ্ছেন দয়া করে  কোন প্রকার অলসতা না করে, প্রতিদিনের পরীক্ষার পড়া পড়ে ৮০% মার্ক পাওয়ার চেষ্টা করুন।  

[বি: দ্রঃ] আমাদের সকল সেবার জন্য চার্জ ১ মাসে ৪০টাকা এবং তিন মাসের জন্য ১০০টাকা ।এখানে আপনার Member Class*   শিক্ষক নিবন্ধন  থাকতে হবে।আগে থেকে আপনি পেইড মেম্বার হয়ে থাকলে এই পরীক্ষায় অংশ গ্রহণ করতে চাইলে আমাদের  android app থেকে  change class এর মাধ্যমে ২য় class শিক্ষক নিবন্ধন  নির্বাচন করতে পারবেন। 

কি ভাবে পেইড মেম্বার হতে পারবেন নিচের ভিডিওতে দেখতে পাবেনঃ  

কি ভাবে পরীক্ষা দিবেন দেখুন ভিডিওতেঃ 




রুটিন পিডিএফ ফাইল ডাউনলোড লিংকঃ

Download PDF:   https://drive.google.com/file/d/19SYI5QaCs6YwT3PEsgdXkQVn5VMRsi7W/view?usp=sharing

পরীক্ষার রুটিন নিচেঃ