সবাই কে অসংখ্য ধন্যবাদ আমাদের সাথে পরীক্ষায় অংগ্রহণ করার জন্য । আমরা  ৮০ দিনের একটা পরীক্ষা চালু করেছিলাম ২৫-০৮-২০ তারিখ থেকে সেইটা শেষ হয়েছে । আজ থেকে আমরা  নতুন রুটিনে পরীক্ষা নিবো আমরা,  আশা করি আপনাদের জন্য ভাল হবে ।  

প্রশ্নের মানঃ পরীক্ষার প্রশ্নের মান , বিসিএস পরীক্ষার মত হবে । তাই আপনাকে সেই ভাবেই প্রস্তুতি নিতে হবে । আপনি বিসিএস পরীক্ষা দিচ্ছেন এমন ভাবে চিন্তা করে পরীক্ষা দিতে হবে ।আমরা ৮০ দিনের পরীক্ষায় লক্ষ্য করেছি ৯০% পরীক্ষার্থী পাশ করতে পারে নাই।  তাই আপনার উচিৎ হবে ঘরে বসে না থেকে পরীক্ষার প্রস্তুতি নিতে পারেন,  আর নিজেকে যাচাই করতে পারেন।

[বি: দ্রঃ] বিসিএস পরীক্ষার প্রস্তুতির জন্য কোন লেকচার দেওয়া হবে না।শুধু মাত্র আমরা পরীক্ষা নিবো ।

Android app থেকে যে ভাবে পরীক্ষা দিতে পারবেন ভিডিওঃ


এখানে থাকছেঃ 

Special Daily Exam: ৬০ মার্কের Daily Exam পরীক্ষা প্রতিদিন রাত ৮.০০টা থেকে ১২.০০টা পর্যন্ত হবে। শুধু মাত্র পেইড মেম্বারদের জন্য এই পরীক্ষা হবে। সাথে Special Model Test ২০০ মার্কের থাকবে ৫০টা। 

শুধু মাত্র পেইড মেম্বারদের জন্য এই পরীক্ষা গুলো হবে। আপনি যে কোন  পেইড মেম্বারশিপে থাকলেই আপনি পরীক্ষা দিতে পারবেন ,  তবে আপনার প্রোফাইল বিসিএস  থাকতে হবে। 

[বি: দ্রঃ] আমাদের সকল সেবার জন্য চার্জ ১ মাসে ৪০টাকা এবং তিন মাসের জন্য ১০০টাকা ।এখানে আপনার Member Class*   বিসিএস  থাকতে হবে।আগে থেকে আপনি পেইড মেম্বার হয়ে থাকলে এই পরীক্ষায় অংশ গ্রহণ করতে চাইলে আমাদের নতুন ভার্সন android app থেকে  change class এর মাধ্যমে ২য় class  বিসিএস নির্বাচন করতে পারবেন। 

পরীক্ষার সময়ঃ রাত ৮.০০টা থেকে ১২.০০টা

পরীক্ষা দিতে পারবেন www.studyonlinebd.com  অথবা Android app: Jobs Exam Alertএর মাধ্যমে

কি ভাবে পেইড মেম্বার হতে পারবেন নিচের ভিডিওতে দেখতে পাবেনঃ 

৬৪ দিনের সম্পূর্ণ পরিকল্পনার  নিচে পাবেন ছবি এবং পিডিএফঃ

Download link :  https://drive.google.com/file/d/1g10cg0wNlJSzUI0lwhxQRJNkxMET8_br/view?usp=sharing

বিস্তারিত নিচেঃ