১. সমাজসেবা অধিদপ্তরের সমাজকর্মী পদের পরীক্ষা কবে?? অনেকে প্রশ্ন করেছে ২১ তারিখে পরীক্ষা হবে কি না??

 উত্তরঃ প্রথমে আপনাদের একটা কথা বলতে চাই,ফেসবুকে কে কি বলছে সেইটাই যদি কান দেন , তা হলে অনেক টা এমন হবে "কান আছে  কি না , তা না দেখে- কান চুরি হয়েছে বলে  চিল্লাচিল্লি করা" এক কথা। ফেসবুকে তো আর কোন প্রতিষ্ঠানের কর্মকর্তা  নাই বা তারা অফিসিয়াল কোন তথ্য দিয়ে বলে নাই যে ২১ তারিখে পরীক্ষা হবে। আমরা যেটা দেখেছি  একদল গণক বের হয়েছে তাদের ইচ্ছে মত পরীক্ষার সময়সূচী বানিয়ে দিচ্ছে। যেমন সমাজসেবা অধিদপ্তরের দুই শুক্রবার পরীক্ষা হয়েছে এই জন্য তারা বলে দিচ্ছে ২১ তারিখে পরীক্ষা হবে । এই সব পোস্ট দিয়ে শুধু মানুষ কে হয়রানি করা হচ্ছে। আর অনেক বড় বড় শিক্ষামূলক গ্রুপ গুলো  আবার এই রকম পোস্ট দেওয়ার সুযোগ করে দিচ্ছে,  ফলে সমস্যা বেড়ে যাচ্ছে। তাবে পরীক্ষা হবে কি না, এইটা একমাত্র সমাজসেবা অধিদপ্তরই বলতে পারে ।  তবে না হওয়ার সম্ভাবনা বেশি কারণ ২১ সেপ্টেম্বর (শুক্রবার) সারাদেশে পবিত্র আশুরা উদযাপিত হবে।  এইজন্য সরকারি ছুটি থাকবে। তবে এই বিষয়ে যদি আমরা কোন নিউজ পেয়ে থাকি, আপনাদের জানিয়ে দিবো। আর সমাজসেবা অধিদপ্তর আপনাকে এসএমএস দিয়ে জানিয়ে দিবে যে প্রবেশপত্র ডাউনলোড করুন। তাই দয়া করে এই বিষয়ে চিন্তা করে মাথা খারাপ করেন না।

   ২. খাদ্য অধিদপ্তরের পরীক্ষার এডমিট কার্ড প্রকাশ , পরীক্ষার সময়সূচী প্রকাশ ??? এমন অনেক নিউজ পাওয়া যাচ্ছে এইটা কি ঠিক???

 উত্তরঃ উপরের প্রশ্নের উত্তরে যে গণকদের কথা বলেছি ঠিক ওই গণকগুলো এমন তথ্য দিচ্ছে। আর বড় বড় ফেসবুক গ্রুপ গুলো মানুষের ভাল না করে,  এই সব পোস্ট এর মাধ্যমে শুধু শুধু হয়রানি করছে। আমি নিজেও এমন পোস্ট দেখেছি,  যারা পোস্ট করেছিল তারা খাদ্য অধিদপ্তর আর খাদ্য মন্ত্রণালয়ের ওয়েবসাইটের পার্থক্য বুঝে না। বলছে খাদ্য অধিদপ্তর আর লিংক দিয়েছে খাদ্য মন্ত্রণালয়ের । কি আর বলবো সত্য কথা বলতে এই সব গণক ভাইদের জন্য আমরা নিজেরাও বিরক্ত হচ্ছি। ভাই কোন প্রমাণ ছাড়া দয়া করে কেউ পরীক্ষার সময়সূচী বা যে কোন তথ্য দিবেন না,  আর আপনাদের বলবো কোন নোটিশ বা প্রমাণ ছাড়া কোন চাকরির পরীক্ষার কোন তথ্য বিশ্বাস করবেন না।   

৩.   ২৬ অক্টোবর প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা হবে???

উত্তরঃ  আপনাদের কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি এই রকম প্রশ্নের উত্তর আমাদের কাছে নাই। পরীক্ষা কবে হবে সেইটা এই মাসের শেষে জানাতে চাইছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর । তাই দয়া করে অপেক্ষা করেন। তাদের জানানোর আগেই যদি আমরা বলতে পারতাম পরীক্ষা কবে হবে, তা হলে অনেক বড় গণক হতাম। দয়া করে যে সব নিউজের কোন প্রমাণ বা সঠিক সূত্র  নাই সেই সব নিউজ গুলো থেকে নিজেকে দূরে রাখেন, এইটাই আপনার জন্য ভাল।   


সর্বশেষ আমাদের কিছু কথাঃ অনেক বড় বড় গ্রুপের এডমিন হয়তো আমাদের পোস্ট টা দেখবেন, তাদের কাছে অনুরোধ করবো  দয়া করে এই রকম গণকদের পোস্ট রিমুভ করে দিবেন। আপনাদের কোন সমস্যা না হতে পারে কিন্তু আমাদের অনেকের সমস্যা হচ্ছে ।  আর আপনারা যারা এই সব নিউজ দেখে আমাদের ফোন দিচ্ছেন তাদের কে আমরা বলতে চাই ফোন দেওয়ার জন্য ধন্যবাদ কিন্তু আমরা গণকের মত কোন পরীক্ষার তারিখ বলতে পারবো না, আমরা সঠিক নিউজ দিয়ে আপনাদের সাহায্য করতে চাই।  তাই আমরা নিজেরা  যতক্ষণ পর্যন্ত কোন নিউজের সত্যতা   প্রমাণ করতে পারবো না , ততক্ষণ পর্যন্ত  আমরা সেই নিউজ প্রকাশ করতে পারবো না। আর আমরা কোন নিউজের সঠিক নিউজ পাওয়ার পরেই   Jobs Exam alert এ প্রকাশ করবো । এইটা আমাদের কর্তব্য তাই দয়া করে আমাদের  কিছু সময় দিবেন সত্যতা প্রমাণ করার জন্য । 


Warning: sizeof(): Parameter must be an array or an object that implements Countable in /home/nahid34/public_html/user/jobs-exam-date-details.php on line 104