সােনালী ব্যাংক লি: এ মুক্তিযােদ্ধা কোটায় ‘সিনিয়র অফিসার পদে নিয়ােগের উদ্দেশ্যে MCQ Test এ উত্তীর্ণ প্রার্থীদের লিখিত পরীক্ষা গ্রহণের সময়সুচি সংক্রান্ত বিজ্ঞপ্তি।

ব্যাংকার্স সিলেকশন কমিটি সচিবালয়ের তত্ত্বাবধানে সােনালী ব্যাংক লি: এ মুক্তিযােদ্ধা কোটায় ‘সিনিয়র অফিসার’ এর ৩৪টি শূন্য পদে সরাসরি নিয়ােগের লক্ষ্যে গত ২২/০২/২০১৯ তারিখে অনুষ্ঠিত MCQ Test এ উত্তীর্ণ প্রার্থীদের ০২ঘন্টাব্যাপী ২০০ নম্বরের

লিখিত পরীক্ষা আগামী ১৫/৩/২০১৯ তারিখ শুক্রবার সকাল ৯:৩০টা থেকে ১১:৩০টা পর্যন্ত BIAM Model School & College,

New Eskaton, Dhaka কেন্দ্রে অনুষ্ঠিত হবে।

MCQ Test এ উত্তীর্ণ প্রার্থীদের রােল নম্বর বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটে (https://erecruitment.bb.org.bd) upload করা হয়েছে। প্রার্থীদেরকে লিখিত পরীক্ষার জন্য আলাদা কোনাে প্রবেশপত্র ইস্যু করা হবে না। MCQ Test এর প্রবেশপত্র নিয়েই লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে। উল্লেখ্য, পরীক্ষার হলে প্রবেশের পূর্বে প্রয়ােজনীয় চেকিং কার্যক্রম সম্পন্ন করার জন্য পরীক্ষা শুরুর কমপক্ষে ৩০(ত্রিশ) মিনিট পূর্বে পরীক্ষার্থীকে পরীক্ষার কেন্দ্রে উপস্থিত হতে হবে। পরীক্ষার্থীদেরকে পরীক্ষার হলে মােবাইল ফোন, স্মার্ট ওয়াচ, প্রবেশপত্রের একাধিক কপি, ক্যালকুলেটর ও অন্যান্য ইলেক্ট্রনিক ডিভাইস নিয়ে প্রবেশ না করার নির্দেশনা দেয়া যাচ্ছে।

বিস্তারিত নিচের বিজ্ঞপ্তিতে দেখুন