চাকরিতে প্রবেশের বয়সীমা বাড়ানোর খবরটিকে গুজব বলে জানালেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, চাকরিতে প্রবেশের বয়স ৩৫ নিয়ে আমি কোনো কথা বলিনি। প্রথমে আমি এটা জানিয়ে রাখছি, এটা তারাই (চাকরিপ্রার্থীরা) গুজব ছড়াচ্ছে। নিউজের মধ্যে আমার কোনো ভয়েস আছে? ভয়েস না থাকলে হয় কী করে! এটা ফলস অ্যান্ড ফেব্রিকেটেড!

চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানোর সিদ্ধান্ত এখনও হয়নি জানিয়ে ওবায়দুল কাদের বলেন, চাকরিতে প্রবেশের সিদ্ধান্ত সরকারি পর্যায়ে এখনও হয়নি। আমি এ ব্যাপারে কোথায় মন্তব্য করালম, আমার তো জানা নেই। ইট ইজ ফেইক অ্যান্ড ফলস।

নিজের দায়িত্বের কথা স্মরণ করিয়ে দিয়ে তিনি বলেন, আমি এ ধরনের কোনো কথা বলিনি। আমি সরকার ও দলের গুরুত্বপূর্ণ জায়গায় আছি। আমার ইরেসপন্সিবল (দায়িত্বজ্ঞানহীন) কোনো কথা বলা উচিত হবে না। 

সূত্রঃ যুগান্তর 

গতকাল আমরা এই বিষয়ে একটা নিউজ দিয়েছিলাম সূত্র ছিল ইত্তেফাক কিন্তু আজ দেশের বেশি ভাগ জাতীয় পত্রিকাতে এই নিউজটা প্রকাশ হয়েছে যে  চাকরিতে প্রবেশের বয়সীমা বাড়ানোর খবরটিকে গুজব বলে জানালেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।  

ইত্তেফাকের মত পত্রিকাতে ভুয়া নিউজ যদি দিয়ে থাকে , তা হলে এই বিষয়ে বলার মত কিছু নাই। আর আমরা যে কোন নিউজ প্রকাশ করার সময় কোন বড় পত্রিকার সূত্র ধরে করে থাকি অথবা প্রতিষ্ঠানের সূত্র থেকে । এই নিউজটা ইত্তেফাক পত্রিকাতে দেওয়ার জন্য আমরাও প্রকাশ করেছিলাম এবং সূত্র দিয়েছিলাম ইত্তেফাক।ইত্তেফাকের নিউজ ভুয়া হবে এইটা আমাদের ধারনার বাহিরে । তার পরেও নিউজ টা যদি ভুয়া হয়ে থাকে সবাই ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন ।