আসসালামু আলাইকুম , আশা করি আপনারা সবাই ভাল আছেন। দেখতে দেখতে প্রায় ২ বছর হয়ে যাচ্ছে আমরা আপনাদের চাকরি

সংক্রান্ত   সেবা দিচ্ছি। আপনারা আজ যা পাচ্ছেন, তার প্লানিং এবং ডিজাইন ভাবতে  এবং কাজ করতে করতে আমাদের জীবন থেকে দুই বছর চলে গিয়েছে। সেই সাথে আমাদের android App: Jobs Exam Alert এরও বয়স ১ বছর ৬মাস হয়েছে । আপনাদের সহযোগিতায় আমরা এগিয়ে যাচ্ছি । আশা করি আপনারা এভাবেই আমাদের সহযোগিতা করবেন।

আমাদের উদ্দেশ্যঃ একজন চাকরি প্রার্থীর যা প্রয়োজন , তার সব কিছু আমাদের এখানে পাবেন। ঘরে বসে চাকরির আবেদন করতে পারবেন, সকল চাকরির নিউজ পাচ্ছেন ,সেই সাথে মোবাইলে এসএমএস অ্যালার্টও আমরা চালু করেছি , যা আপনাকে মোবাইলে এসএমএস দিয়ে অ্যালার্ট করবে , চাকরির পরীক্ষার প্রস্তুতি নিতে পারবেন আমাদের ওয়েবসাইটের মাধ্যমে । আপনি চাইলে আপনার প্রোফাইলে আপনার হার্ড কপি ,এডমিট কার্ড , পাসওয়ার্ড বা চাকরির সংক্রান্ত সকল তথ্য আমাদের এখানে জমা রাখতে পারবেন , আপনার কোন তথ্য হারানোর ভয় থাকবে না। এক কথায় চাকরির সব কিছু পাবেন , আপনার হাতের মুঠোতে ।

আমাদের সফলতা কি! এইটা আপনারা দেখবেন ।ব্যাক্তিগত জীবনেও আপনি কখনও নিজের সফলতা খুঁজতে যাবেন না, কারণ সফলতার থেকে ব্যর্থতার করণ খুঁজতে গেলে আপনি আরো বেশি সফলতা পাবেন।  আমরা শুধু আমাদের  ব্যর্থতা নিয়ে কথা বলো এবং সমাধান করার চেষ্টা করবো। 

আমাদের সমস্যাঃ

১। আমাদের Android App Slow বলে অনেকে অভিযোগ দিয়েছে।

এই বিষয়ে আমাদের কাজ  চলছে, আশা করা যায় এই মাসের ১০ তারিখের মধ্যে সমাধান পাবেন। সেই সাথে সবাই একটা নতুন Android App পাবেন ,যেখানে আপনাদের MB খরচ কম হবে সাথে খুব সহজে সকল তথ্য পাবেন ।

২।  Daily Exam: অনেকে এক সাথে সকল চাকরির পরীক্ষার Daily Exam দিতে চায়।

Daily Exam বাংলাদেশে প্রথম আমরা চালু করেছি। আমাদের উদ্দেশ্য কোন চাকরির প্রার্থী সারা দিন বসে না থেকে , কম করে হলেও দিনে একটা অধ্যায় পড়াশুনা করে।Daily Exam দিলেই আপনি চাকরি পাবেন এমন কোন কিছু না। এইটা শুধু আপনাকে পড়াশুনা করতে সাহায্য করবে। আপনি না পড়ে শুধু শুধু পরীক্ষা দিলে ১% ও আপনার লাভ হবে না।তাই যে অধ্যায় পড়াশুনা করবেন সেই অধ্যায় আগে ভাল করে পড়েন তার পরে প্রতিদিন   Daily Exam এ অংশগ্রহণ করেন। Daily Exam আরো উন্নত করা হবে যেখানে একটা পরিকল্পনা করে পরীক্ষা নেওয়া হবে।  

৩। CV save এখানে আপনারা অনেকেই ছবি আপলোড করতে পারছেন না বলে অভিযোগ করেছেন। এই টাও আগামী মাসের ১০ তারিখের মধ্যে সমাধান হবে। আপনি চাইলে studyonlinebd.com  এর মাধ্যমেও CV save  করতে পারবেন। বুঝতে সমস্যা হলে আমাদের হেল্প লাইনে যোগাযোগ করুনঃ 01710286369


৪। আমাদের ওয়েবসাইটে পরীক্ষার ফি দিয়েও পরীক্ষা দিতে পারছেন না, এমন কেউ থাকলে দয়া করে আমাদের শুধু একটা এসএমএস দিবেন, আমরা আপনার সাথে যোগাযোগ করবো।দয়া করে কেউ মোবাইলে ফ্লেক্সিলোড দিবেন না।ফ্লেক্সিলোড এর টাকা কার , এইটা আমরা কোন ভাবেই বুঝতে পারবো না।   আমাদের হেল্প লাইনে যোগাযোগ করুনঃ 01710286369


৫।দুই একটা  প্রশ্নের উত্তর ভুল আছে বলে অভিযোগ করেছে । এখানে হাজার হাজার প্রশ্ন এড করা হয়েছে,  এতো প্রশ্ন এড করার সময় দুই একটা প্রশ্ন ভুল হতে পারে। এতো প্রশ্নের মধ্যে থেকে ভুল প্রশ্ন খুজে বের করা অনেক কঠিন , তার পরেও আমরা অধ্যায় ভিত্তিক ভুল উত্তর গুলো খুজে বের করার চেষ্টা করছি। তবে  আপনারা যদি কোন প্রশ্নের ভুল উত্তর দেখেন দয়া করে আমাদের ইমেইল করবেন অথবা আমাদের ফেসবুক পেইজে এসএমএস করবেন। সর্বোচ্চ ভুল উত্তর যে ধরে দিতে পারবে তাকে  পুরস্কৃত করা হবে।

আমাদের ইমেইলঃ admin@studyonlinebd.com


৬। Android App এর বিজ্ঞাপন সংক্রান্ত সমস্যা । অনেকে দেখি Android App এর মধ্যে যে বিজ্ঞাপন দেওয়া আছে এইটার বিষয়ে অভিযোগ দিয়েছে । এই অভিযোগ টা দেখে আমরা  অনেকটা আকশ থেকে পরার মত হয়েছি। আমরা শুধু নিচে একটা বিজ্ঞাপন দিয়েছি যাতে মানুষের কোন সমস্যা না হয়। আপনি বাংলাদেশের বড় বড় ওয়েবসাইটে যাবেন প্রথম আলো , যুগান্তর ,ইত্তেফাক , বিডি নিউজ ২৪ সহ যে কোন সাইটে যাবেন প্রতি পেজে কম করে হলেও ৫+  বিজ্ঞাপন দেখতে পাবেন । আমাদের একটা বিজ্ঞাপনেই সমস্যা হলে আমাদের করার কিছু নাই। তবে আপনার একটা বিজ্ঞাপন দেখতে এতোই সমস্যা হলে ,  আপনি মাসিক চার্জ দিয়ে আমাদের Android  App ব্যবহার করেন ,এই সেবা শুধু আপনার জন্য হেল্প লাইনে কথা বলতে পারেন।  


৭। ভাই ফ্রিতে স্পেশাল পরীক্ষা দিতে পারবো না। ভাই আপনি একবার আমাদের ফ্রি সেবা গুলো দেখেন । আমাদের   বেশি ভাগ সেবাই ফ্রিতে । আমাদের ফি এতো বেশিও না,  মাত্র ৪০টাকা তাও ১ মাসের জন্য । এইটা আপনাদের জন্য বেশি হওয়ার কথা না। আর আমাদেরও খরচ আছে , এতো দ্রুত নিউজ বা ওয়েবসাইটের ডিজাইন থেকে শুরু করে প্রশ্ন লেখা বা এই সব পরিচালনা করতে আমাদের অনেক টাকা খরচ করতে হয় । আপনারা আমাদের যে টাকা দেন  এইটা দিয়ে আমাদের কিছু হবে না , শুধু উন্নত সেবার জন্য আমরা কাজ করে যাচ্ছি।

সর্বশেষঃ  দুই বছরের সেবাই যদি আপনাদের বিন্ধু পরিমাণ খারাপ লাগে , দয়া করে আমাদের ক্ষমা করবেন।


 বিশেষ অনুরোধঃআপনাদের কে  বিশেষ ভাবে অনুরোধ করা হাচ্ছে,  আমাদের সকল সেবা আপনারা ব্যবহার করবেন । আপনারা সেবা ব্যবহার করে আমাদের পাশে থাকলে , আমরা আরো উন্নত সেবা দিতে পারবো।  


 কোন বিষয়ে অভিযোগ থাকলে দয়া করে আমাদের এসএমএস করুনঃ 01710286369

অথবা আমাদের ইমেইল করুনঃ admin@studyonlinebd.com