১। প্রাথমিক শিক্ষক নিয়োগের স্পেশাল পরীক্ষার জন্য আমাকে কত টাকা দিতে হবে?

উত্তরঃ ১ মাসের জন্য ৪০টাকা এবং তিন মাসের জন্য ১০০টাকা । আপনি আপনার ইচ্ছে মত যে কোন মেম্বারশিপ নিয়ে পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন। 

দয়া করে কেউ FlexiLoad করবেন না। FlexiLoad দিলে আমরা কোন ভাবেই বুঝতে পারবো না ,কে টাকা Send করেছে। তাই কষ্ট করে Send money করবেন। 

২। TxnId / TrxID: এই ঘরে কি বসবে ?

আপনি টাকা পাঠানোর পরে যে এসএমএস পাবেন Sebd money Tk. 40 to 01734....... successful এর নিচেই দেখবেন লেখা আছে TrxID 5F56C2500 এই রকম একটা কোড । এইটা আপনাকে দিতে হবে। ৪ নাম্বার ছবিতে আপনি দেখতে পাবেন এই বিষয়ে বিস্তারিত ।


৩। পরীক্ষাগুলো দিতে পারবো কি ভাবে???

উত্তরঃ আপনার Android app এর উপরে Registration/Login এর মাধ্যমে ওয়েবসাইটের হোম পেজে গিয়ে Special Daily Exam এর মাধ্যমে পরীক্ষা দিতে পারবেন। 



৪।টাকা কি আমাকে পাঠাতে হবে অথবা অটো কেটে নিবে?

উত্তরঃ টাকা Send money করতে হবে। আপনি Payment Method বিকাশ /রকেট নির্বাচন করলেই সাথে সাথে আমাদের নাম্বার আপনাকে দেখাবে। সেই নাম্বারে আপনাকে Send money করতে হবে। তার পরে নিচের ছবিতে দেখেন, কি ভাবে আপনার  তথ্যগুলো দিতে হবে।





৫। ভাই আমি কি প্রাথমিক শিক্ষক নিয়োগের স্পেশাল পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবো?

উত্তরঃ জি পারবেন। এর জন্য আপনাকে www.studyonlinebd.com ওয়েবসাইটে গিয়ে রেজিস্টেশন করতে হবে। তার পরে আমাদের ১মাসের অথবা ৩ মাসের প্লান নিতে পারবেন। 



৬। রেজিস্টেশন করতে পারছি না?

উত্তরঃ আপনি Android app এর উপরে Registration/Login দেখতে পাবেন । Registration থেকে চেষ্টা করে দেখেন , পারেন কি না। যদি এর পরেও সমস্যা হয়ঃ আপনার নাম, মোবাইল নাম্বার, পাসওয়ার্ড , ক্লাসের নাম লিখে আমাদের Send করেনঃ 01710286369



৭। আপনি যে প্লান এ আপগ্রেড করতে চান সেই লিংক এ যান-

MONTHLY MEMBERSHIP (30 days)  Price: 40.00 Tk.  Click here  

3 MONTH MEMBERSHIP (90 days)  Price: 100.00 Tk.  Click here  

সতর্কতা:

১. টাকা পাঠানোর সময় নম্বরটি ভালোভাবে দেখে নিন। কোনভাবে ভুল নম্বরে টাকা প্র্রেরণ হলে আমরা কোনভাবেই দায়ী থাকব না।

২. Payment Submit  করার সময় সঠিকভাবে TrxID অথবা TxnID প্রদান করুন। মনে রাখবেন, আপনি টাকা প্রেরণ করার পর যে ম্যাসেজ পেয়েছেন, আমরাও সেই একই ম্যাসেজ পেয়েছি। আপনার দেওয়া TrxID অথবা TxnID ই হলো প্রমাণ যে আপনি টাকা প্রদান করেছেন।

৩. যদি আপনি সফলভাবে টাকা প্রদান করেছেন কিন্তু আপনার একাউন্ট এ্যাকটিভ হয়নি তাহলে আমাদের সাথে যোগাযোগ করুনঃ 01710286369

৪. Payment Submit করার ৮ ঘন্টার মধ্যে আপনার একাউন্ট সক্রিয় হবে। সুতরাং দৈর্য্য ধরে অপেক্ষা করুন।