গ্রামীণ ব্যাংকের প্রশিক্ষণ প্রকল্পে অস্থায়ীভাবে 'শিক্ষানবিস কেন্দ্র ব্যবস্থাপক' নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা:
এইচএসসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণরা পদটিতে আবেদন করতে পারবেন। এসএসসি বা সমমান এবং এইচএসসি বা সমমান পরীক্ষায় ন্যূনতম জিপিএ ৩.০০ থাকতে হবে। ৩০ সেপ্টেম্বর ২০১৮ তারিখে প্রার্থীর বয়স হতে হবে ১৮ থেকে ২৭ বছরের মধ্যে। প্রার্থীকে নিজ জেলা বা উপজেলা বাদে গ্রামাঞ্চলের যেকোন স্থানে দরিদ্র জনগোষ্ঠির সঙ্গে কাজ করতে আগ্রহী হতে হবে।

বেতন-ভাতা:
প্রথম এক বছর প্রশিক্ষণকালীর প্রথম পর্বে মাসিক ৭০০০ টাকা, দ্বিতীয় পর্বে ৮০০০ টাকা প্রশিক্ষণ ভাতা দেয়া হবে। প্রশিক্ষণে উত্তীর্ণদের কেন্দ্র ব্যবস্থাপক পদে পদায়ন করা হবে এবং গ্রামীণ ব্যাংকের বেতন কাঠামো ২০১৫ অনুযায়ী ৯,৭০০/- ২৩,৪৯০/ টাকা স্কেলে বেতন দেয়া হবে। তাছাড়া গ্রামীণ ব্যাংকের প্রচলিত নিয়মানুযায়ী আর্থিক ও অন্যান্য সুবিধাদি পাবেন।

আবেদনের নিয়ম:
আগ্রহী প্রার্থীদেরকে নিজ হাতে লিখিত দরখাস্ত আগামী ৭ অক্টোবরের মধ্যে 'উপ-ব্যবস্থাপনা পরিচালক, এ্যাডমিনিস্ট্রেশন এন্ড সার্ভিস ম্যানেজমেন্ট, গ্রামীণ ব্যাংক, প্রধান কার্যালয়, মিরপুর-২, ঢাকা-১২১৬' বরাবরে পাঠাতে হবে। দরখাস্তের সাথে জীবন বৃত্তান্ত, সকল শিক্ষাগত যোগ্যতার মূল সনদপত্রের সত্যায়িত ফটোকপি (মার্কশীটসহ), প্রার্থীর সদ্য তোলা দুই কপি সত্যায়িত পাসপোর্ট সাইজের রঙিন ছবি, প্রার্থীর জাতীয় পরিচয়পত্র/ জন্ম নিবন্ধন সনদপত্র এবং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান/ ওয়ার্ড কমিশনারের দেয়া  নাগরিকত্ব সনদপত্র সংযুক্ত করতে হবে। খামের উপরে নিজ জেলা ও প্রার্থীত পদের নাম অবশ্যই লিখতে হবে।