১৭তম বেসরকারি শিক্ষক নিবন্ধনের  আবেদনের নতুন বিজ্ঞপ্তি প্রকাশ

আবেদন শুরুঃ 23-01-2020

আবেদনের শেষ তারিখঃ 12-02-2020

আবেদনের লিংক:Click here

১৭তম শিক্ষক নিবন্ধনের আবেদন গ্রহণ শুরু হয়েছে। আগামী ৬-০২-২০২০ সন্ধ্যা ৬টা পর্যন্ত আবেদন করা যাবে।  ১৭তম শিক্ষক নিবন্ধনের ফি নির্ধারণ করা হয়েছে ৩৫০ টাকা।  নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত সকল তথ্য নিচে পাবেন। 

আমাদের এখান থেকে আবেদন করলে আপনি কি কি সুবিধা পাবেনঃ

১। হার্ড কপি সংরক্ষণ করার ব্যবস্থাঃ   আপনার একাউন্ট লগইন করার পরে Save Hardcopy তে পাবেন আপনার  হার্ড কপি । আপনি ডাউনলোড দিতে পারবেন আপনার ইচ্ছেমত সময়ে । চার ধাপে আপনার হার্ড কপি সংরক্ষণ করা থাকবে। আপনি আমাদের হেল্প লাইনে কথা বলেও সংগ্রহ করতে পারবেন । আপনি চাইলে  হার্ডকপি ই-মেইল করেও দিতে পারবেন।এককথায়  হার্ডকপি সংক্রান্ত চিন্তার কোন বিষয় নাই, যে কোন সময় আপনি আমাদের এখান থেকে  সংগ্রহ করতে পারবেন । 

২। আপনার ইউজার আইডি ,পাসওয়ার্ড ও এখানে সংরক্ষণ করার ব্যবস্থা ব্যবস্থা আছে। আপনার একাউন্ট লগইন করার পরে Save Password তে পাবেন আপনার  আইডি ও পাসওয়ার্ড । 

৩। ১৭তম নিবন্ধনের পরীক্ষার সময়সূচি, এডমিট কার্ড ,ফলাফল সহ নিয়োগ বিজ্ঞপ্তির সকল তথ্য আপনি মোবাইলে এসএমএস পাবেন।    

৪। সেই সাথে পরীক্ষা পর্যন্ত আপনি নিয়োগ বিজ্ঞপ্তি সংকান্ত কোন সমস্যায় পরলে, আমাদের সাথে চ্যাটিং করতে পারবেন।

৫। আবেদন ফিঃ দোকানে শুধু আবেদন ফি বাবদ আপনাদের থেকে নিবে সর্বনিম্ন ৪০০টাকা । আর আমরা এতো গুলো সুযোগ সুবিধা দিয়েও আপনাদের থেকে ফি বাবদ নিবো ৩৯০টাকা । আপনাদের সহযোগিতায় আমরা আরো ভাল সেবা দিতে পারবো।   

৬।হার্ডকপি আপনারা প্রিন্ট করে নিতে চাইলেও নিতে পারবেন। Save Hardcopy থেকে পিডিএফ ডাউনলোড করে যে কোন কম্পিউটারের দোকানে গিয়ে পিডিএফ দিলে আপনাকে প্রিন্ট করে দিবে। তারা সাধারণত চার্জ নিবে ৫-১০টাকা। 

৭। আবেদন কপিতে ভুল আছে না কি এইটা দেখার জন্য আপনি সময় পাবেন ৬ঘন্টা থেকে ৭ঘন্টা । আবেদন শেষে আপনার মোবাইলে এসএমএস এর মাধ্যমে হার্ডকপির লিংক জানানো হবে। কোন ভুল থাকলে আমাদের এসএমএস করলে আমরা সেইটা সংশোধন করে দিবো। 

বিঃদ্রঃ আবেদন করার আগে CV Save এর মাধ্যমে আপনাকে প্রথমে  আপনার সকল তথ্য Save করতে হবে। তার পরে আবেদন করবেন।
CV Save সংক্রান্ত যে কোন সমস্যা হলে আমাদের সাথে যোগাযোগ করবেনঃ
যোগাযোগঃ
imo- 01710286369
Whatsapp-01710286369
Eamil: [email protected]

দয়া করে শুধু মাত্র এসএমএস দিবেন। Imo ও Whatsapp এর কোন কল গ্রহণ করা হয়না। আপনার সমস্যা লিখে এসএমএস করেন আমরা সমাধান করে দিবো। 

নিয়োগ বিজ্ঞপ্তি নিচেঃ 


ঘরে বসে অনলাইনে আবেদন করবেন যেভাবে