বাংলাদেশ কৃষি গবেষণা কাউন্সিল  সম্প্রতি স্থায়ীভাবে রাজস্ব খাতের ১২ টি পদে মোট ১৮ জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিজ্ঞপ্তি অনুসারে পদগুলোয় যোগ্যতা পূরণ সাপেক্ষে যোগ দিতে পারেন আপনিও।অনলাইনে পদগুলোর জন্য আবেদন শুরু ১০ আগস্ট ২০১৮ থেকে । অনলাইনে পদগুলোর জন্য আবেদন করা যাবে ১০ সেপ্টেম্বর, ২০১৮ পর্যন্ত।   

পদের নাম ও পদসংখ্যা

মূখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা -০১ , প্রোগ্রামার-০২, সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর- ০২, নিরীক্ষক(অডিটর)-০১ ,হিসাব সহকারী-০১, গাড়ী চালক- ০৪, নিম্নমান করনিক কাম মুদ্রাক্ষরিক- ০১, পাম্প অপারেটর- ০১ , ইলেক্ট্রিশিয়ান-০১, মেকানিক(অটোমোবাইল) -০১ ডুপ্লিকেটিং মেশিন অপারেটর- ০১ অফিস সহায়ক- ০২

আবেদনের যোগ্যতা 
প্রতিটি পদে আবেদনের জন্য আবেদনের যোগ্যতা, অভিজ্ঞতা এবং বয়সসীমা আলাদা আলাদা। পদভেদে আবেদনের যোগ্যতা, অভিজ্ঞতা এবং বয়সসীমার শর্তাবলি জানা যাবে নিচের বিজ্ঞপ্তিতে । 

চাকরি আবেদনের বয়স

প্রার্থীর বয়স ১০-০৮-২০১৮ তারখে প্রার্থীদ বয়সসীমা বিজ্ঞপ্তির ৩নং কলামের বর্ণ্না অনুযায়ী হতে হবে।। তবে মুক্তিযোদ্ধা /শহীদ মুক্তিযোদ্ধার সন্তান্দের ক্ষেত্রে এবং প্রতিবন্ধী প্রার্থীদের  ক্ষেত্রে ৩নং থেকে ১২নং পর্যন্ত  বয়স ৩২ বছর   

আবেদনের নিয়ম
আগ্রহী প্রার্থীরা (http://barc.teletalk.com.bd/) ওয়েবসাইট থেকে আবেদনপত্র পূরণ করে আগামী ১০ সেপ্টেম্বর, ২০১৮ তারিখে পর্যন্ত জমা দিতে পারবে ।

বিস্তারিত নিচেঃ