০৫ আগস্ট ২০২১ খ্রিস্টাব্দ লিখিত পরীক্ষার পরিবর্তীত সময়সূচি সংক্রান্ত বিজ্ঞপ্তি

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের লাইসেন্স ও বিজ্ঞাপন সুপারভাইজার, লেজার কিপার ও রেন্ট এ্যাসিসটেন্ট এর শূন্য পদে সরাসরি জনবল নিয়ােগের লক্ষ্যে ২৮.০২.২০২১ খ্রি. তারিখের ৪৬.২০৭.০০০.০৩.০১.২৯৭.২০২১-১০৪ নম্বর বিজ্ঞপ্তির মাধ্যমে অনলাইনে প্রাপ্ত আবেদনকারীদের লিখিত পরীক্ষা দৈনিক সমকাল, The Daily Star ও দৈনিক যুগান্তর পত্রিকায় ইতােপূর্বে প্রকাশিত বিজ্ঞপ্তিতে ঘােষিত সময়সূচির পরিবর্তে নিম্নোক্ত সময়সূচি অনুযায়ী স্বাস্থ্যবিধি অনুসরণপূর্বক গ্রহণ করা হবে :

০২। পরিবর্তীত সময়সূচি অনুযায়ী পরীক্ষায় অংশগ্রহণের জন্য পরীক্ষার্থীগণ তাদের স্ব-স্ব প্রবেশপত্র ৮ আগস্ট, ২০২১ খ্রি. তারিখ হতে এ ওয়েবসাইট http://dscc.teletalk.com.bd মাধ্যম সংগ্রহ করতে পারবেন। প্রবেশপত্র ব্যতীত কোনাে পরীক্ষার্থীকে পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করতে দেয়া হবে না।

০৩। পরীক্ষার্থীগণকে অবশ্যই স্বাস্থ্যবিধি পরিপালনপূর্বক মাস্ক পরিধান পরে পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করতে হবে। মাস্ক ছাড়া কোনাে পরীক্ষার্থীকে পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করতে দেয়া হবে না। কক্ষভিত্তিক আসন বিন্যাস এবং পরীক্ষার্থীদের জন্য অনুসরণীয় অন্যান্য নির্দেশনা প্রবেশপত্রে উল্লেখ থাকবে।

০৪। Online -এ প্রবেশপত্র পেতে কোনাে সমস্যা হলে ১২১ নম্বরে অথবা vas.query@teletalk.com.bd ইমেইলে যােগাযােগ করা যাবে। ০৫। গ্রীক্ষায় অংশগ্রহণের জন্য কোনাে প্রকার টি এ/ ডি এ প্রদান করা হবে না।

বিস্তারিত নিচেঃ