ব্যাংক

বাংলাদেশ ব্যাংক হিউম্যান রিসাের্সেস ডিপার্টমেন্ট-১ (রিক্রুটমেন্ট এন্ড আউটসাের্সিং উইং)।

প্রধান কার্যালয়

ঢাকা


তারিখ: ১৫ আষাঢ়, ১৪২৮ ২৯ জুন, ২০২১

বাংলাদেশ ব্যাংকে ‘অফিসার (পুরকৌশল)’, ‘অফিসার (তড়িৎকৌশল)' এবং অফিসার (যন্ত্রকৌশল)' পদে নিয়ােগের উদ্দেশ্যে আবেদনকারী প্রার্থীদের নিয়ােগ পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রবেশপত্র ডাউনলােড করা প্রসঙ্গে।

বাংলাদেশ ব্যাংকে উল্লিখিত পদসমূহে সরাসরি নিয়ােগের উদ্দেশ্যে গত ২৭/০৪/২০২১ তারিখে প্রকাশিত নিয়ােগ বিজ্ঞপ্তি নং- ২৯/২০২১ এর সূত্রে নিয়ােগ পরীক্ষায় অংশগ্রহণের জন্য অনলাইনে আবেদনকারী প্রার্থীদের মধ্য হতে প্রাথমিকভাবে যােগ্য বিবেচিত প্রার্থীদের প্রবেশপত্র বাংলাদেশ ব্যাংকের নিয়ােগ সংক্রান্ত ওয়েবসাইটে (https://erecruitment.bb.org.bd) আপলােড করা হয়েছে।

০২। পরীক্ষায় অংশগ্রহণেচ্ছু প্রার্থীদেরকে ১৫/০৭/২০২১ তারিখ হতে ৩১/০৭/২০২১ তারিখের মধ্যে উল্লিখিত ওয়েবসাইট হতে প্রবেশপত্র সংগ্রহের জন্য পরামর্শ দেয়া যাচ্ছে। যেসব প্রার্থীর আবেদনপত্র ত্রুটিযুক্ত তাদের মােবাইলে এসএমএস(SMS) প্রেরণ করা হয়েছে। ত্রুটিযুক্ত আবেদনকারীগণ ১০/০৭/২০২১ তারিখের মধ্যে ত্রুটি সংশােধনপূর্বক উল্লিখিত সময়ের মধ্যে প্রবেশপত্র ডাউনলােড করতে পারবেন।

০৩। পরীক্ষার তারিখ, সময় এবং কেন্দ্রের নাম ও ঠিকানা পরবর্তীতে বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইট এবং জাতীয় দৈনিক পত্রিকায় বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়ে দেয়া হবে।

০৪। নির্ধারিত তারিখের পরে প্রবেশপত্র ডাউনলােডের কোনাে সুযােগ থাকবে না।

স্বাক্ষরিত/(কাজী আকতার ইসলাম)

মহাব্যবস্থাপক