আমাদের উদ্দেশ্যঃ 

আধুনিক বিশ্বের সাথে তাল মিলিয়ে চলার জন্য আমরা নতুন নতুন অনেক কিছুর সাথে পরিচিত হচ্ছি প্রতিনিয়ত । এই চিন্তা ভাবনা থেকেই আমাদের একটা সেবা চালু হয়েছে , ঘরে বসেই সকল চাকরির আবেদন করতে পারবেন।মূলত গ্রাম বাংলার চাকরির প্রার্থীদের কিছুটা হলেও কষ্ট কমে যাবে। কারণ দেখা যায় গ্রামের মানুষ চাকরির আবেদন করার জন্য   অনেক কষ্ট করে অনেক পথ পাড়ি দিয়ে আবেদন করতে যায়,এমন কি সময় মত আবেদন ও করতে পারে না। অনেক জায়গায় আবেদনের সার্ভিস চার্জ ৫০-১০০টাকা নিয়ে থাকে এমন কি ঢাকাতেও অধিক আবেদন ফি নিয়ে থাকে । এই সমস্যার সমাধান  করার জন্য আমাদের এই পথচলা । সব চেয়ে বড় কথা ডিজিটাল যুগে সব কিছুই ঘরে বসে হচ্ছে তা হলে আবেদন করার জন্য দোকানে সিরিয়াল ধরে বসে থাকার কোন প্রয়োজন আছে ?  আপনাদের সহযোগীতা পেলে আমরা আরো উন্নত সেবা দিতে পারবো।

 আপনার প্রশ্ন হতে পারে কেন Android app: Jobs Exam Alert থেকে মানুষ আবেদন করবে?

দোকান থেকে চাকরির আবেদন করতে যে সমস্যা গুলো হয়?

১। দোকানে গিয়ে সিরিয়াল ধরে  দাঁড়িয়ে থাকতে হয় ।

২। আবেদনের জন্য সকল কাগজ নিয়ে যেতে হয়। 

৩। বার বার ছবি ও স্বাক্ষর নিয়ে যেতে হয়।

৪। খুব কম সময় দিয়ে হার্ডকপি দেখা হয় ফলে অনেকের আবেদনে ভুল হয়।

৫। আবেদন ফি বেশি নিয়ে থাকে। ঢাকাতে প্রতিটা আবেদন ফি ৫০-৮০ টাকা নিয়ে থাকে । জেলা শহরেও প্রায় ৫০ টাকা নিয়ে থাকে।

৬। হার্ডকপি হারিয়ে যায়। পরে অনেক হয়রানিতে পরতে হয়।

৭। অনেক সময় সাইটের সমস্যা হলে বার বার দোকানে গিয়ে দেখতে হয় ।

৮। আপনি যে পদের আবেদন করেছেন সেই পদের পরীক্ষার কোন তথ্য জানতে পারেন না।


Android app: Jobs Exam Alert থেকে আবেদনের সুযোগ সুবিধাঃ

১। বার বার আপনাকে তথ্য দিতে হবে না । একবার CV Save করে আপনি সকল চাকরির আবেদন করতে পারবেন।

২। আপনার ইচ্ছে মত সময় এবং যে কোন জায়গা থেকেই আবেদন করতে পারবেন।

৩। আবেদন করতে আপনার খরচ হবে (প্রায়) ৩০টাকা ।

৪। আপনার আবেদন করার পরে আবেদন কপি আপনার নাম্বারে পাঠিয়ে দেওয়া হবে। আবেদন কপির ভুল দেখার জন্য আপনি সময় পাবেন প্রায় ৫ ঘন্টা। যদিও ভুল হওয়ার সম্ভাবনা নাই।

৫। আপনার সকল তথ্য আবেদন কপি , ইউজার আইডি ও পাসওয়ার্ড আমাদের সার্ভারে সংরক্ষণ করা থাকবে । চার ধাপে সংরক্ষণ  করা থাকবে  ফলে তথ্য হারিয়ে যাবে না।

৬। আপনি প্রিন্ট করতে চাইলে আপনাকে পাঠানো এসএমএস থেকে পিডিএফ ডাউনলোড করে ৫ টাকা দিয়ে দোকান থেকে প্রিন্ট করে নিতে পারেন। যদিও এইটার প্রয়োজন নাই ভাইভা পরীক্ষার আগে।

৭। আপনি যে পদের আবেদন করবেন সেই পদের চাকরির পরীক্ষার এডমিট কার্ড, পরীক্ষার সময়সূচী, পরীক্ষার ফলাফল সহ সকল তথ্য আপনার নাম্বারে এসএমএস দিয়ে জানিয়ে দেওয়া হবে।

৮। মেয়েদের জন্য সব চেয়ে বেশি সুবিধা। দোকানে গিয়ে দাঁড়িয়ে থাকতে হচ্ছে না। কাউকে নাম্বার বলতে হচ্ছে না। চাকরির সকল তথ্য মোবাইলেই পাচ্ছে তাও সবার আগে।

৯।  আপনি আবেদন করার পরে এই বিষয়ে যে কোন সমস্যায় পরলে আমাদের হেল্পলাইনে এসএমএস করলে আপনাকে সাহায্য করা হবে।

আমরা আশা করি আমাদের সুযোগ সুবিধা আবেদন করার জন্য যথেষ্ট। এর পরেও যদি আপনাদের এই বিষয়ে আরো কোন কিছু প্রয়োজন হয় আমাদের জানাতে পারেন আমারা চেষ্টা করে দেখবো।

 

কিছু প্রশ্নের উত্তরঃ 

১। আমার হার্ড কপি পাব কিভাবে ?

উত্তরঃ আপনার একাউন্ট লগইন করার পরে Save Hardcopy তে সংগ্রহ করা থাকবে । আপনি ডাউনলোড দিতে পারবেন আপনার ইচ্ছেমত সময়ে । তিন ধাপে আপনার হার্ড কপি সংরক্ষণ করা থাকবে। আপনি আমাদের হেল্প লাইনে কথা বলেও সংগ্রহ করতে পারবেন । 

২। আমার হার্ড কপি ছাড়া কি পরীক্ষা দিতে পারবো ?

উত্তরঃ পরীক্ষা দিতে  হার্ড কপির প্রয়োজন নাই তবে মৌখিক পরীক্ষার সময় লাগবে । তাই প্রিন্ট না করেও আপনি মৌখিক  পরীক্ষা  পর্যন্ত সকল পরীক্ষা দিতে পারবেন। 

৩।আবেদন ফি পাঠাবো কি ভাবে??

 উত্তরঃ বিকাশ অথবা রকেটের মাধ্যমে আপনাকে পেমেন্ট করতে হবে। 

৪। আবেদন ফি আপনারা কত নিবেন?

উত্তরঃ পরীক্ষার ফি তো আমাদের পেমেন্ট করতেই হবে পাশাপাশি সার্ভিস খরচ এবং আর্থিক লেনদেন খরচ সহ  ২৫-৩০টাকা । তবে  যে আবেদনের টাকার পরিমান বেশি যেমন ধরেন ১০০০টাকা ফি এইটার আর্থিক লেনদেন খরচ বেশি আসবে। তবে আমরা চেষ্টা করে যাচ্ছি যাতে কম  খরচে আপনারা আবেদন করতে পারেন আমাদের মাধ্যমে ।

৫। আবেদন করেছেন কিন্তু আপনারা যদি ভুল করেন এইটার কি হবে???

উত্তরঃ প্রতিটা আবেদন করার পরে আপনার মোবাইলে হার্ড কপির একটা  এসএমএস যাবে , নির্দিষ্ট একটা সময় পাবেন আপনার হার্ড কপির ভুল গুলো দেখার জন্য ।  ধরেন ৫ঘন্টা থেকে ১২ঘণ্টা সময় পাবেন ভুল পাইলে শুধু আমাদের এসএমএস এর মাধ্যমে বলে দিবেন ভুল আছে । তা হলে আমাদের টিম থেকে আপনাকে ফোন দিয়ে ভুলগুলো জেনে নিবে এবং সমাধান করে দিবে। তার পরে আপনার পেমেন্ট সম্পূর্ণ করে দেওয়া হবে। 

৬। আমার CV Save সংক্রান্ত কিছু সমস্যা আছে আমি সমাধান করতে পারছি না। কি ভাবে সমাধান করবো ?

উত্তরঃ CV Save সংক্রান্ত যে কোন সমস্যা হলে আমাদের সাথে যোগাযোগ করবেন আমরা সমাধান করে দিবো। 

যোগাযোগঃ 

imo- 01710286369

Whatsapp-01710286369

Eamil: Admin@studyonlinebd.com

বিঃদ্রঃ (দয়া করে কল দিবেন না , শুধু মাত্র এসএমএস দিতে পারবেন , দয়া করে অপেক্ষা করবেন একটু সময় লাগতে পারে।)