শুধু মাত্র পেইড মেম্বারদের জন্য এই স্পেশাল মডেল টেস্ট গুলো হবে। আপনি যে কোন  পেইড মেম্বারশিপে থাকলেই আপনি পরীক্ষা দিতে পারবেন ,  তবে আপনার প্রোফাইল প্রাথমিক শিক্ষক নিয়োগে থাকতে হবে। 

[বি: দ্রঃ] আমাদের সকল সেবার জন্য চার্জ ১ মাসে ৪০টাকা এবং তিন মাসের জন্য ১০০টাকা ।এখানে আপনার Member Class*   প্রাথমিক শিক্ষক নিয়োগ থাকতে হবে।আগে থেকে আপনি পেইড মেম্বার হয়ে থাকলে এই পরীক্ষায় অংশ গ্রহণ করতে চাইলে আমাদের নতুন ভার্সন android app থেকে  change class এর মাধ্যমে ২য় class নির্বাচন করতে পারবেন। নতুন ভার্সন android app এর সকল সমস্যার সমাধান করা হয়েছে।

পেমেন্ট বিষয়ে জানতে ঃ Click Here

স্পেশাল মডেল টেস্টে থাকছেঃ প্রাথমিক শিক্ষক নিয়োগের আলোকে বাংলা, ইংরেজি,গণিত ,সাধারণ জ্ঞান , বিজ্ঞান ও সাপ্রতিক সাধারণের উপরে প্রশ্ন । 

কেন স্পেশাল মডেল টেস্টে  অংশগ্রহণ করবেনঃ প্রাথমিক শিক্ষক নিয়োগের পরীক্ষার প্রস্তুতি আপনার কেমন হয়েছে,  আপনি অনেক সহজেই বুঝতে পারবেন। পরীক্ষার আগে পরীক্ষার সময় এবং কি ভাবে দ্রুত উত্তর করবেন সেই বিষয়ে  এই মডেল টেস্ট গুলো আপনাকে হেল্প করবে । আপনারা ৮০ মিনিট না এখনে  মডেল টেস্টে টার্গেট নিবেন ৭০ মিনিট কারণ পরীক্ষার হলে আপনাকে প্রশ্ন ভরাট করতে হবে। 

স্পেশাল মডেল টেস্ট এর সময়ঃ প্রতিদিন সকাল ১০ টার পর থেকে যে কোন সময় আপনি পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন ।

 পরীক্ষার সময়ঃ ৮০ মিনিট

কার্ট মার্কঃ প্রতিটা  ভুল উত্তরের জন্য কাটা যাবে ০.২৫ মার্ক 

পরীক্ষা দিতে পারবেনঃ Special Model TesT এর মাধ্যমে

 পরীক্ষার ফলাফল ও সঠিক উত্তর সাথে সাথে পাবেন । 

আজকের মডেল টেস্টের নামঃ Special Model Test-18

প্রতিদিন একটি করে মডেল টেস্ট এড করা হবে।  প্রতিটা অধ্যায়ের গ্রুত্বপূর্ণ প্রশ্ন এবং গ্রুত্বপূর্ণ  সাম্প্রতিক সাধারণ প্রশ্ন দিয়ে মডেল টেস্ট গুলো সাজানো থাকবে ।

পরীক্ষার প্রস্তুতি নিতে পারবেনঃ

Android App: Jobs Exam Alert এর মাধ্যমে 

অথবা www.studyonlinebd.com এর মাধ্যমে

যে কোন প্রয়োজনে আমাদের সাথে যোগাযোগ করতে পারেনঃ

imo- 01710286369
whatsapp-01710286369
বিঃদ্রঃ (দয়া করে কল দিবেন না , শুধু মাত্র এসএমএস দিতে পারবেন)

পেমেন্ট সংক্রান্ত কোন সমস্যা হলে দয়া করে আমাদের সাথে যোগাযোগ করেনঃ  01710286369