মন্ত্রণালয় ও অধিদপ্তরের  চাকরি করতে চাইলে আগে ভাল প্রস্তুতি নিতে হবে। মাত্র ৮০ টা অধ্যায় থেকে ৯০% সরকারি চাকরির পরীক্ষায় প্রশ্ন হয়ে থাকে কিন্তু আমরা ৪-৫ বছর পর্যন্ত পড়েও দেখা যায় পরীক্ষায় পাশ হয়না। আমাদের ভুল কোথায়??? আমরা শুধু সাজেশন খুঁজি এবং কঠিন প্রশ্ন খুঁজতে গিয়ে দেখা যায় সহজ প্রশ্ন ভুল করে থাকি। সবচেয়ে বড় সমস্যা আমরা কোন বই পড়বো বা কেউ আমাকে এমন কোন টিপ্স দিবে যা পড়ে রাতের মধ্যেই আমি পড়ে চাকরি পাবো এই সব চিন্তা করি। আর দূর্নীতির চিন্তা করতে করতে ৮০% চাকরির প্রার্থীর বয়স শেষ হয়ে যায় । সব চেয়ে বড় সমস্যা সারা বছর পড়ার চিন্তা থাকে না , পরীক্ষার ৩-৪ দিন আগে আমরা বই শেষ করার চিন্তা করে ৯৯% চাকরির পরীক্ষায় পাশ করতে পারে না। মন্ত্রণালয় ও অধিদপ্তরের চাকরির পরীক্ষায় ৮০% প্রশ্ন আসে বিগত সাল থেকে , আর আপনি ৮০ দিনে আমাদের দেওয়া অধ্যায় গুলো এবং লেকচার শিট পড়ে ৮০% প্রশ্ন সহজে কমন পেতে পারেন।

[বি: দ্রঃ] আমাদের সকল সেবার জন্য চার্জ ১ মাসে ৫০টাকা এবং তিন মাসের জন্য ১৩০টাকা ।এখানে আপনার Member Class*  মন্ত্রণালয় ও অধিদপ্তর   থাকতে হবে।আগে থেকে আপনি পেইড মেম্বার হয়ে থাকলে এই পরীক্ষায় অংশ গ্রহণ করতে চাইলে আমাদের নতুন ভার্সন Android app থেকে  change class এর মাধ্যমে ২য় class মন্ত্রণালয় ও অধিদপ্তর নির্বাচন করতে পারবেন।

প্রতিটা পরীক্ষার আগে  লেকচার শীট দেওয়া হবে । শুধুমাত্র মন্ত্রণালয় ও অধিদপ্তরের জন্য আমরা নতুন করে লেকচার শীট দিচ্ছি । তবে আপনি শুধু  পড়তে পারবেন কিন্তু ডাউনলোড করতে পারবেন না । কারণ প্রতিটা লেকচার আরো আপডেট করা হচ্ছে এবং সাথেই ভুলগুলো সংশোধন করা হচ্ছে। দ্বিতীয়ধাপে আমাদের লেকচার শীট আপডেট করার জন্য কাজ চলছে ।  

পরীক্ষার সময়ঃ রাত ৮.০০টা থেকে ১২.০০টা

পরীক্ষা দিতে পারবেন www.studyonlinebd.com অথবা Android app: Jobs Exam Alertএর মাধ্যমে

কি ভাবে পেইড মেম্বার হতে পারবেন নিচের ভিডিওতে দেখতে পাবেনঃ পুরাতন ভিডিও শুধু মাত্র দেখার জন্য দেওয়া হয়েছে

কি ভাবে পরীক্ষা দিবেন দেখুন ভিডিওতেঃ 



৮০ দিনে মন্ত্রণালয় ও অধিদপ্তরের নিয়োগ পরীক্ষার প্রস্তুতি শুরু আগামী ২০ জানুয়ারি  থেকেঃ

পরীক্ষার রুটিনঃ  https://drive.google.com/file/d/13QbckrG8wsEVnEhP-Ze4Ahw1sokTnKCX/view?usp=sharing

পরীক্ষার সময়সূচী নিচেঃ