ন্যাশনাল প্রোডাকটিভিটি অর্গানাইজেশন (এনপিও) সম্প্রতি  ৫ টি পদে মোট ১৩ জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিজ্ঞপ্তি অনুসারে পদগুলোয় যোগ্যতা পূরণ সাপেক্ষে যোগ দিতে পারেন আপনিও।অনলাইনে পদগুলোর জন্য আবেদন শুরু ১৯ আগস্ট ২০১৮ থেকে । অনলাইনে পদগুলোর জন্য আবেদন করা যাবে ১৮ অক্টোবর, ২০১৮ পর্যন্ত।
পদের নাম ও পদসংখ্যা

পরিসংখ্যান তথ্য অনুসন্ধানকারী-০৬, সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর-০১,  অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক-০১, অফিস সহায়ক-০৪,  নিরাপত্তা প্রহরী-০১

আবেদনের যোগ্যতা

 প্রতিটি পদে আবেদনের জন্য আবেদনের যোগ্যতা, অভিজ্ঞতা এবং বয়সসীমা আলাদা আলাদা। পদভেদে আবেদনের যোগ্যতা, অভিজ্ঞতা এবং বয়সসীমার শর্তাবলি জানা যাবে নিচের বিজ্ঞপ্তিতে ।

চাকরি আবেদনের বয়স

প্রার্থীর বয়স ১৮-১০-২০১৮ তারখে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে । তবে মুক্তিযোদ্ধা /শহীদ মুক্তিযোদ্ধার সন্তান্দের    ক্ষেত্রে বয়স ৩২  বছর  ।  

আবেদনের নিয়ম

আগ্রহী প্রার্থীরা (http://npo.teletalk.com.bd/apply.php ) ওয়েবসাইট থেকে আবেদনপত্র পূরণ করে আগামী ১৮ অক্টোবর, ২০১৮ তারিখে পর্যন্ত জমা দিতে পারবে ।

বিস্তারিত নিচেঃ

ঘরে বসেই সকল চাকরির আবেদন করুন অনলাইনের মাধ্যমেঃ

এখানে আপনি যে সুযোগ-সুবিধা পাবেনঃ

১। আপনার সকল আবেদন আমরাই করে দেব। আপনাকে বারবার আপনার তথ্য দিতে হবে না। একবার তথ্য সংগ্রক্ষণ করে, আপনি সকল সরকারি চাকরিতে আবেদন করাতে পারবেন।  ঘরে বসেই সকল চাকরিতে আবেদন করতে পারবেন আমাদের  মাধ্যমে।   

২।আবেদন ফি শুভেচ্ছা ফি মাত্র, আপনার হার্ড কপি সহ সকল তথ্য সংরক্ষণ করার ব্যবস্থা থাকবে ।  

৩। পরীক্ষার সময়সূচি, এডমিট কার্ড ,ফলাফল সহ  নিয়োগ বিজ্ঞপ্তির সকল তথ্য আপনি মোবাইলে এসএমএস পাবেন।  

৪। সেই সাথে পরীক্ষা পর্যন্ত আপনি  নিয়োগ বিজ্ঞপ্তি সংকান্ত  কোন সমস্যায় পরলে, আমাদের সাথে চ্যাটিং করতে পারবেন।

৫। এতে আপনার মূল্যবান সময় ও শ্রম দুটো বাচবে । সাথে অনেক সুযোগ সুবিধা পাবেন ।

আমাদের মাধ্যমে আবেদন করতে চাইলে Jobs Apply এ ক্লিক করেন