পূর্বে যারা বাংলাদেশ ব্যাংকে আবেদন করেননি বা বাংলাদেশ ব্যাংকে সিভি সেভ করা নেই তারা আমাদের মাধ্যমে আবেদন করার জন্য টাকা পেইড করবেন না ,অনুগ্রহ করে তাহারা দোকানে গিয়ে CV সেভ করে আবেদন করবেন, ধন্যবাদ

সমন্বিত ১০ ব্যাংকের সম্প্রতি  টি পদে মোট ২৭৭৫ জনকে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।বিজ্ঞপ্তি অনুসারে পদগুলোয় যোগ্যতা পূরণ সাপেক্ষে যোগ দিতে পারেন আপনিও। অনলাইনে পদটির জন্য আবেদন করা যাবে ০৯-০২ -২০২৩ পর্যন্ত।

পদের নাম  পদসংখ্যা

১। অফিসার (জেনারেল)-২৭৭৫ 


আবেদনের যোগ্যতা 
আবেদনের যোগ্যতা, অভিজ্ঞতা এবং বয়সসীমার শর্তাবলি জানা যাবে নিচের বিজ্ঞপ্তিতে


চাকরি আবেদনের বয়স

প্রার্থীর বয়স ২৫-০৩-২০২০  তারিখে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে  তবে মুক্তিযোদ্ধা /শহীদ মুক্তিযোদ্ধার  সন্তানদের   ক্ষেত্রে বয়স ৩২বছর 


আবেদনের নিয়ম
আগ্রহী প্রার্থীরা (https://erecruitment.bb.org.bd/)

ওয়েবসাইট থেকে আবেদনপত্র পূরণ করে আগামী ০৯-০২-২০২৩ তারিখ পর্যন্ত জমা দিতে  পারবেন 


সমন্বিত ব্যাংকের চাকরির আবেদন  jobs Exam Alert থেকে কেন করবেন!

বাংলাদেশ ব্যাংকের  এডমিট কার্ড ডাউনলোডের নিদিষ্ট একটা তারিখ দিয়ে থাকে ,সেই তারিখের মধ্যে এডমিট কার্ড ডাউনলোড দিতে হবে , না হলে পরীক্ষা দিতে পারবেন না । আমাদের মাধ্যমে যারা আবেদন করেছে , এখন পর্যন্ত তাদের এই সমস্যায় পড়তে হয়নি। আমরা সকল এডমিট কার্ড ডাউনলোড দিয়ে রাখি, যাতে আপনি পরীক্ষায় অংশগ্রহণ করতে পারেন।

jobs Exam Alert থেকে চাকরির আবেদনের সুযোগ সুবিধাঃ

১। এডমিট কার্ড প্রকাশের এসএমএস পাবেন  আপনার নাম্বারে 

২। পরীক্ষার সময়সূচী ,পরীক্ষার ফলাফল সহ নিয়োগ পরীক্ষার সকল তথ্য আপনার নাম্বারে এসএমএস দেওয়া হবে। 

৩।আমাদের মাধ্যমে আবেদন করেছেন কিন্তু যথা সময়ে এডমিট কার্ড ডাউনলোড দিতে পারেন নি । সেই ক্ষেতে আমাদের সাথে যোগাযোগ করলে , আমরা হেল্প করার চেষ্টা করবো। 

৪। আপনার সকল তথ্য আমাদের সার্ভারে সংরক্ষণ করা থাকবে ।  

৫। আমাদের মাধ্যমে চাকরির আবেদন করতে সকল সার্ভিস সহ আপনার খরচ হবে অতিরিক্ত মাত্র ৩০ টাকা । 

[বি: দ্রঃ] আবেদনের জন্য আপনার সিভি আইডি(-) চিহ্ন সহ দিতে হবে এবং সঠিক পাসওয়ার্ড দিতে হবে। (অনেকে সিভি আইডি বুঝে পারছে না । সিভি আইডি হচ্ছে বাংলাদেশ ব্যাংকে প্রথম আবেদনের পরে আপনাকে একটা সিভি আইডি দিবে , আবেদন কপিতেই দেখতে পাবেন ।  ঐটা দিয়ে সকল আবেদন করা যাবে ।আপনি নতুন হলে প্রথম আবেদন দোকান থেকে করবেন কারণ সিভি একবার তৈরি হলে তাতে ভুল থাকলে সংশোধন করা কঠিন এবং ছবি স্বাক্ষর পরিবর্তন করা যায় না ব্যাংকের হেল্প ছাড়া । সেই সাথে অধিক তথ্য নিয়ে থাকে যা আমাদের পক্ষে নেওয়া সম্ভব না । )  

আপনি আমাদের মাধ্যমে আবেদন করতে চাচ্ছেন কিন্তু পাসওয়ার্ড ভুলে গিয়েছেন । তা হলে আমাদের হেল্প লাইনে যোগাযোগ করেন।

 ঘরে বসেই সকল চাকরির আবেদন কি ভাবে করবেন দেখুন নিচের ভিডিওঃ



বিস্তারিত নিচের বিজ্ঞপ্তিতে দেখুন: