অদ্য ১৫/১০/২০২০ ইং তারিখ বিকাল ৫.০০ ঘটিকায় টেলিটকের কারিগরি সহায়তায় এবং টেলিটকের মাধ্যমে আবেদন ফি আদায়ের নিমিত্তে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর এর অধীনে “সহকারি শিক্ষক” নিয়োগের লক্ষ্যে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর ও টেলিটক বাংলাদেশ লিমিটেড এর মধ্যে একটি বিশেষ চুক্তি স্বাক্ষরিত হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রাথমিক শিক্ষা অধিদপ্তর এর ভারপ্রাপ্ত ডিজি জনাব সোহেল আহমেদ (অতিঃ সচিব), খালিদ আহম্মেদ,পরিচালক (পলিসি এন্ড অপারেশন), মোঃ আতিক এস. বি.সাত্তার, সহকারী পরিচালক (সিনিয়র সহকারী সচিব), নিয়োগ শাখা, এস.এম মাহবুব আলম(রিসার্চ অফিসার) এবং টেলিটক বাংলাদেশ লিমিটেড এর জনাব প্রভাস চন্দ্র রায়(জেনারেল ম্যানেজার, মার্কেটিং এন্ড ভ্যাস), মুহাম্মদ আল-রাজ্জাকুজ্জামান (ডেপুটি জেনারেল ম্যানেজার, মার্কেটিং এন্ড ভ্যাস), এবিএম মামুন(এসিট্যান্ট ম্যানেজার, মার্কেটিং এন্ড ভ্যাস)সহ উভয় পক্ষের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।
উল্লেখ্য যে, খুব শীঘ্রই উক্ত নিয়োগের বিজ্ঞাপন প্রকাশ করা হবে। সূত্রঃ টেলিটক  

এই পরীক্ষার প্রস্তুতির জন্য আমাদের আপকামিং বই "জব'স পাসওয়ার্ড" পড়তে পারেন । বইটি ১ তারিখের মধ্যে প্রকাশ হবে।সর্বনিম্ন ৭০% প্রশ্ন কমনের টার্গেট নিয়ে “জব’স পাসওয়ার্ড” বইটি খুব দ্রুত আসতেছে..।

বইটি যাদের জন্যঃ  

বাংলাদেশের সকল সরকারি চাকরির পরীক্ষার্থীদের জন্য সর্বনিম্ন ৭০% প্রশ্ন কমনের টার্গেট নিয়ে বইটি রচিত হচ্ছে । বইটি মূলত তাদের জন্য যারা আজ পর্যন্ত কোন সরকারি চাকরির পরীক্ষায় উত্তীর্ণ হয়নি ।  

যে পরীক্ষার জন্যঃ

সরকারি প্রাথমিক শিক্ষক নিয়োগ , শিক্ষক নিবন্ধন , মন্ত্রণালয় ও অধিদপ্তর সহ সকল সরকারি  চাকরির প্রস্তুতির  জন্য।

প্রধান বৈশিষ্ট্যঃ একসাথে সকল সরকারি চাকরির প্রস্তুতি নিতে পারবেন তাও আবার ৯০ দিনের পড়ার রুটিন অনুযায়ী ।  

বইয়ের বৈশিষ্ট্যসমূহঃ  

১। একটি বইয়ের মধ্যেই বাংলা, ইংরেজি, গণিত, সাধারণ জ্ঞান, বিজ্ঞান ও কম্পিউটার সহ চাকরির পরীক্ষার জন্য যা প্রয়োজন সব থাকবে।

২। সকল বিষয় থাকলেও বইটি ৫০০-৫৫০ পেজের অধিক হবে না।

৩। গণিতের জন্য থাকছে নতুন অনেক সহজ নিয়ম এবং রিভিশন সুবিধা  ।

৪। অধ্যায় ভিত্তিক টিপিস থাকবে। যাতে সহজে বুঝতে পারেন এই অধ্যায়ের কোন প্রশ্নগুলো পরীক্ষায়   বেশী আসে।  

৫। বইটি শেষ করার জন্য রুটিন থাকবে এবং ফ্রিতে সেই রুটিন অনুযায়ী প্রতিদিন পরীক্ষা দিতে পারবেন।

৬। প্রতিটা অধ্যায় পড়ার পরে সেই অধ্যায়ের সকল প্রশ্ন কুইজ টেস্ট দিতে পারবেন পড়া যাচাই করার জন্য।

সর্বশেষ কথাঃ  এই বইটি রচিত হয়েছে একসাথে সকল সরকারি চাকরির প্রস্তুতি, সঠিক দিকনির্দেশনা অনুযায়ী পড়ার কৌশল, অধিক তথ্য সম্বলিত নির্ভুল আলোচনা এবং সর্বনিম্ন ৭০% কমনের টার্গেটের উপরে। এককথায় সরকারি চাকরি জন্য যা পড়া প্রয়োজন, সেই তথ্যগুলোই এখানে থাকবে ।

বইটি কেমন হবে দেখুন নিচের ছবিতেঃ