৮টি ব্যাংক ও ১টি আর্থিক প্রতিষ্ঠানে ‘সিনিয়র অফিসার (সাধারণ)' ১০৬৯টি শূন্য পদে নিয়ােগের উদ্দেশ্যে অনুষ্ঠিতব্য নিয়ােগ পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রবেশপত্র ডাউনলােড প্রসঙ্গে।

ব্যাংকার্স সিলেকশন কমিটির তত্ত্বাবধানে ৮টি ব্যাংক ও ১টি আর্থিক প্রতিষ্ঠান (সােনালী ব্যাংক লি., জনতা ব্যাংক লি., রূপালী ব্যাংক লি., বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক লি., বাংলাদেশ কৃষি ব্যাংক, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক, প্রবাসী কল্যান ব্যাংক, কর্মসংস্থান ব্যাংক ও ইনভেস্টমেন্ট কর্পোরেশন অব বাংলাদেশ)-এ ‘সিনিয়র অফিসার (সাধারণ)' (Job ID-10146) এর ২০২০ সাল ভিত্তিক ১০৬৯টি শূন্য পদে সরাসরি নিয়ােগের উদ্দেশ্যে অনুষ্ঠিতব্য নিয়ােগ পরীক্ষায় অংশগ্রহণের জন্য অনলাইনে আবেদনকারী প্রার্থীদের মধ্য হতে প্রাথমিকভাবে যােগ্য বিবেচিত প্রার্থীদের প্রবেশপত্র বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটে (https://erecruitment.bb.org.bd) আপলােড করা হয়েছে।

পরীক্ষায় অংশগ্রহণে আগ্রহী প্রার্থীদের আগামী ১৯/০৫/২০২২ তারিখের মধ্যে শুধুমাত্র উপরােক্ত ওয়েবসাইট হতে প্রবেশপত্র সংগ্রহের জন্য পরামর্শ দেয়া যাচ্ছে। পরীক্ষার তারিখ, সময় এবং পরীক্ষা কেন্দ্রের নাম ও ঠিকানা পরবর্তীতে বাংলাদেশ ব্যাংক ও সংশ্লিষ্ট ব্যাংকের ওয়েবসাইটে এবং জাতীয় দৈনিক পত্রিকায় বিজ্ঞপ্তির মাধ্যমে প্রকাশ করা হবে।


পদের নামঃসিনিয়র অফিসার (সাধারণ) 

এডমিট কার্ড ডাউনলোড করা যাবেঃ ১৯-০৫-২০২২ পর্যন্ত 

এডমিট কার্ড ডাউনলোড লিংকঃ https://erecruitment.bb.org.bd

বিস্তারিত দেখুন নিচেঃ