অনেকেরই একটা স্বপ্ন থাকে নিজের একটা বিজনেস থাকবে কিন্তু সময় , টাকা,অবস্থা এবং পরিস্থির জন্য বিজনেস পরিকল্পনা থাকলেও শুরু করতে পারে না। সবচেয়ে বড় সমস্যা  বিজনেস শুরু করতে ইনভেস্ট প্রয়োজন হয় এবং একটা বড় রিস্ক নিতে হয়,  যা অনেকের পক্ষেই বহন করা সম্ভব হয়না।

তাদের জন্য বাংলাদেশের জনপ্রিয় চাকরির অ্যাপ “Jobs Exam Alert” দেশের বেকার সমাজের কর্মসংস্থানের লক্ষ্যে নতুন একটি বিজনেস মডেল (Business Model) নিয়ে কাজ করছে। এখানে আপনি ইনভেস্ট (Invest) ছাড়াই বিজনেস করতে পারবেন। ৪ ধরনের ইনকামের সুযোগ নিয়ে ejily.com এর মাধ্যমে শুরু হচ্ছে আমাদের নতুন বিজনেস মডেল।

সুযোগ-সুবিধাসমূহ:

বিজনেস মডেল ১:

১। এখানে আপনি সম্পূর্ণ ফ্রিতে ejily.com এর মত হাই কোয়ালিটির ওয়েবসাইট তৈরি করতে পারবেন। (যে ওয়েবসাইট তৈরি করতে সাধারণত ২-৩ লাখ টাকা খরচ হয়)

২। পাইকারি রেটে আপনার ইচ্ছা মতো প্রোডাক্ট (পণ্য) নিবার্চন করে আপনার ওয়েবসাইটে যুক্ত করতে পারবেন।

৩। আপনি অর্ডার কনফার্ম করার পরে কুরিয়ার করা থেকে শুরু করে সকল কাজ আমাদের অভিজ্ঞ টিম সম্পন্ন করে দিবে।

৪। শুধু লাভের অংশ আপনার একাউন্টে যুক্ত হবে এবং প্রতি ১৫ দিন পরপর আপনি পেমেন্ট (Payment) পাবেন।

৫। আপনার ব্যক্তিগত প্রোডাক্ট (পণ্য) এখানে যুক্ত করেও বিক্রি করতে পারবেন।

৬। আপনার ব্যক্তিগত ডোমেইন এ্যাড (অন্তর্ভুক্ত) করে নিজের প্রতিষ্ঠানের নামে ওয়েবসাইট চালাতে পারবেন।

৭। হোস্টিং বিল থেকে শুরু করে ওয়েবসাইট তৈরির কোন খরচ আপনাকে দিতে হবে না।  

বিজনেস কৌশলঃ  আমাদের বিজনেস প্ল্যাটফর্ম  এর সাথে যুক্ত সকল উদ্যোগক্তাদের বিজনেস করার জন্য এবং বিক্রি বৃদ্ধির জন্য কৌশল এবং বিভিন্ন প্রয়োজনীয় সফটাওয়ার দিয়ে সহযোগিতা করা হবে। প্রতিনিয়ত মার্কেটিং কৌশল এবং আপনার বিজনেসের জন্য যা যা প্রয়োজন সব কিছু দিয়ে সাহায্য করা হবে। শুরু থেকে শেষ পর্যন্ত সব কিছুই ইনভেস্ট ছাড়াই করতে পারবেন।তবে মানুষের সাথে কথা বলার এবং মানুষের সাথে বিজনেস করার জন্য সময় থাকতে হবে। 


আপনি ejily.com এর সাথে আপনার নতুন বিজনেস (ব্যবসা) শুরু করতে আগ্রহী হলেejily.com এর Become A Vendor সেকশনে গিয়ে সেলার (বিক্রেতা) হিসেবে রেজিস্ট্রেশন করুন। রেজিস্ট্রেশন সম্পূর্ণ হলে ejily.com থেকে আপনার সকল তথ্য যাচাই করে আপনাকে সেলার (বিক্রেতা) হিসেবে যুক্ত করা হবে এবং বাকি কাজগুলোর জন্য দিক নির্দেশনা দেওয়া হবে। সে অনুযায়ী আপনি আপনার বিজনেস শুরু করতে পারবেন। যেকোন সমস্যা হলে হেল্পলাইনে যোগাযোগ করতে পারবেন। আমাদের অভিজ্ঞ টিম আপনাকে সাহায্য করার চেষ্টা করবে।

 আপনাদের সহযোগীতায় আমাদের নতুন বিজনেস মডেলের অগ্রগতি হবে এবং কিছু হলেও দেশের বেকারের কর্মসংস্থান সৃষ্টি হবে।

 সেই সাথে তরুন উদ্যোগক্তাদের আমরা বলতে চাই যে, আপনার উৎপাদিত কোয়ালেটি সম্পূর্ণ প্রোডাক্ট (পণ্য) পাইকারি বিক্রি করতে আগ্রহী হলে আমাদের ওয়েবসাইটে ইমপোটার (Importer) হিসেবে যুক্ত হতে পারেন। তবে অবশ্যই কোয়ালিটি প্রোডাক্ট (পণ্য) হতে হবে। বিজনেস হচ্ছে আল্লাহ তায়ালার অশেষ নিয়ামত তাই সবাই নিজেদের অবস্থান থেকে হালাল বিজনেসে (ব্যবসায়) আগ্রহী হবো। এছাড়াও আমরা ধাপে ধাপে বিজনেস মডেল ২: বিজনেস মডেল ৩: বিজনেস মডেল ৪: নিয়ে কাজ করবো আশা করি। এই বিজনেস মডেলগুলো দেশের ই-কমার্স সেক্টরকে আরো এক ধাপ এগিয়ে নিয়ে যাবে।

ই-কমার্স হোক ক্রেতা ও বিক্রতার বান্ধব। 


বিশেষ নোটঃ আপনার যদি বিজনেস করার ইচ্ছে না থাকে বা মনের মধ্যে সন্দেহ থাকে দয়া করে রেজিস্ট্রেশন করবেন না। কারণ শুধু শুধু আমাদের হয়রানি করবেন না। আমরা একটা ভাল উদ্দেশ্য নিয়ে এগিয়ে যাচ্ছি, তাই আমাদের প্রয়োজন সেই ব্যাক্তি যার বিজনেস করার ইচ্ছে আছে এবং আমাদের দিকনির্দেশনা অনুযায়ী কাজ করতে পারবে।


আগ্রহী প্রার্থীরা আগামী ১৭-০৬-২০২৪ তারিখ পর্যন্ত আবেদন করতে পারবে। ওয়েবসাইট এবং প্রোডাক্ট সার্ভিস দেওয়া শুরু হবে আগামী ২৫-০৬-২০২৪ তারিখ থেকে। ধাপে ধাপে প্রায় ৬০০০+ ব্যাক্তিকে বিজনেস শুরুর সুযোগ দেওয়া হবে।


বিজনেস করতে আগ্রহী হলে নিচের লিংক থেকে রেজিস্ট্রেশন করুনঃ

https://ejily.com/become-vendor/seller


বিজনেস এর নিয়ম কানুন এবং কি ভাবে পরিচালিত হবে তা জানতে নিচের লিংকে ক্লিক করুনঃ

https://ejily.com/become-vendor/seller-terms-conditions