বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ সম্প্রতি অস্থায়ীভাবে  ১২ টি পদে মোট ৩২  জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিজ্ঞপ্তি অনুসারে পদগুলোয় যোগ্যতা পূরণ সাপেক্ষে যোগ দিতে পারেন আপনিও।পদগুলোর জন্য আবেদন করা যাবে ০৯ আগস্ট, ২০১৮ পর্যন্ত।
পদের নাম ও পদসংখ্যা
উচ্চমান সহকারী/ কম্পিউটার অপারেটর- ০২ ,হিসাব রক্ষক-০১, উচ্চমান সসহকারী-০১, সাঁটমুদ্রাক্ষরিক-কাম-কম্পিউটার অপারেটর- ০৩,  মেকানিক্যাল এসিস্ট্যান্ট-০৯ ,সহকারী মোটরযান পরিদর্শক-০৩, বেঞ্চ সহকারী-০৩, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক-০৩, রেকর্ড কিপার-০২, হিসাব সহকারী-০২, অফিস সহায়ক-০১, নিরাপত্তা প্রহরী-০২
আবেদনের যোগ্যতা
প্রতিটি পদে আবেদনের জন্য আবেদনের যোগ্যতা, অভিজ্ঞতা এবং বয়সসীমা আলাদা আলাদা। পদভেদে আবেদনের যোগ্যতা, অভিজ্ঞতা এবং বয়সসীমার শর্তাবলি জানা যাবে নিচের বিজ্ঞপ্তিতে ।
চাকরি আবেদনের বয়স
প্রার্থীর বয়স ০৯ আগস্ট, ২০১৮  তারখে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে । তবে মুক্তিযোদ্ধা /শহীদ মুক্তিযোদ্ধার সন্তান্দের ক্ষেত্রে এবং প্রতিবন্ধী প্রার্থীদের  ক্ষেত্রে বয়স ৩২ বছর  ।
আবেদনের নিয়ম
আগ্রহী প্রার্থীরা (brta.gov.bd) ওয়েবসাইট থেকে আবেদনপত্র পূরণ করে আগামী ০৯ আগস্ট, ২০১৮ তারিখে পর্যন্ত জমা দিতে পারবে ।
বিস্তারিত নিচেঃ


Warning: sizeof(): Parameter must be an array or an object that implements Countable in /home/nahid34/public_html/user/jobs-circular-details.php on line 100