ইউনিয়ন পরিষদ সচিব পদে নিয়োগ বিজ্ঞপ্তি
ইউনিয়ন পরিষদ সচিব পদে নিয়োগ বিজ্ঞপ্তি

কক্সবাজার জেলা প্রশাসনের অধীন ইউনিয়ন পরিষদগুলোয় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। স্থানীয় সরকার বিভাগের ইউপি-২ অধিশাখার স্মারক নম্বর অনুযায়ী ‘ইউনিয়ন পরিষদ সচিব’ পদে ১১ জনকে এই নিয়োগ দেওয়া হবে। প্রার্থীদের বাংলাদেশের প্রকৃত নাগরিক এবং কক্সবাজার জেলার স্থায়ী বাসিন্দা হতে হবে।

ইউনিয়ন পরিষদ সচিব

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে দ্বিতীয় বিভাগে স্নাতক বা সমমানের ডিগ্রিধারী প্রার্থীরা আবেদন করতে পারবেন। কম্পিউটার চালনায় অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।

বয়স

২০১৮ সালের ১৫ জুলাই অনুযায়ী সাধারণ প্রার্থীদের বয়স হতে হবে ১৮ থেকে ৩০ বছর। এ ছাড়া মুক্তিযোদ্ধা কোটাধারীদের ক্ষেত্রে বয়স সর্বোচ্চ ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

বেতন

জাতীয় বেতনক্রম-২০১৫ অনুযায়ী নিয়োগপ্রাপ্তদের বেতন হবে প্রতি মাসে দশ হাজার ২০০ থেকে ২৪ হাজার ৬৮০ টাকা পর্যন্ত।

আবেদন প্রক্রিয়া

কক্সবাজার জেলার ওয়েবসাইট (www.coxsbazar.gov.bd) বা কক্সবাজার জেলা প্রশাসকের স্থানীয় সরকার শাখা থেকে ফরম সংগ্রহ করতে হবে। ওই ফরম প্রার্থীদের নিজ হাতে পূরণ করে ‘জেলা প্রশাসক, কক্সবাজার’ বরাবর শুধু ডাকযোগে অথবা সরাসরি কক্সবাজার জেলা প্রশাসকের কার্যালয়ের জেলা ই-সেবা কেন্দ্রে জমা দিতে হবে। আবেদনের ক্ষেত্রে বিজ্ঞপ্তিতে উল্লেখিত নিয়ম অনুসরণ করতে হবে। প্রার্থীরা আবেদন করার সুযোগ পাবেন ১৫ জুলাই, ২০১৮ পর্যন্ত।

বিস্তারিত নিচেঃ



Android apps Download link: JObs EXam Alert